6.8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বাংলাদেশি মডেলকে বিয়ে করতে মুসলিম হলেন কোরিয়ান ছেলে

বাংলাদেশি মডেলকে বিয়ে করতে মুসলিম হলেন কোরিয়ান ছেলে
দুই বছর প্রেমের পর শনিবার পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন দিল আমার খ্যাত মডেল পিজে হেলেন

দুই বছর প্রেমের পর শনিবার ( ১৮ মার্চ ) পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন ‘দিল আমার’ খ্যাত মডেল পিজে হেলেন। পাত্র দক্ষিণ কোরিয়ার ছেলে তেহু কিম। যিনি বর্তমানে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ৩ এর প্রজেক্ট অ্যাকাউন্ট ম্যানেজার। বিয়ে করতে নিজের ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন কিম।

পি জে হেলেন জানান, দক্ষিণ কোরিয়ান এক বন্ধুর মাধ্যমে আড়াই বছর আগে কিমের সঙ্গে পরিচয় হয় তার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব হয় এবং তা প্রেমে রূপ নেয়। দুই বছর প্রেমের পর শনিবার তাদের বিয়ে সম্পন্ন হয়।

- Advertisement -

তিনি বলেন, ‘আমি এরমধ্যে বেশ কয়েকবারই কোরিয়া গিয়েছি। এখন বিয়ের পর সেখানে স্থায়ী হয়ে যাব, সংসার করবো। প্রয়োজনীয় কাগজপত্র গুছিয়ে এ বছরেই সেখানে চলে যাওয়ার ইচ্ছে আছে। তার আগে আগামী জুলাইতে বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা করছি।’

চার বছর আগে আত্মহত্যা করতে গিয়ে বেঁচে ফিরেন পি জে হেলেন। সেসময় ঘটনাটি বেশ আলোচনা তৈরি করেছিলো। পরে জানা গিয়েছিলো মানসিক অবসাদের কারণে তিনি আত্মঘাতীর পথ বেছে নিয়েছিলেন। এরপর থেকে তাকে আর কোনো কাজে দেখা যায়নি। সর্বশেষ ২০১৮ সালের শেষের দিকে ‘ভাঙ্গা মন’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিলো তাকে।

২০১৫ সালে গ্রামীণ ফোনের বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু করেন এবং প্রথম বিজ্ঞাপনেই দর্শকমহলে দারুণ পরিচিতি পান হেলেন। এরপর একাধারে বহু বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। তানজিব সারোয়ারের ‘দিল আমার’ গানে মডেল হয়ে ব্যাপক দর্শকপ্রিয়তা পান তিনি। এরপর তাকে দেখা গেছে বেশ কিছু নাটক ও মিউজিক ভিডিওতে।

- Advertisement -

Related Articles

Latest Articles