9.7 C
Toronto
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

প্রেম করে সঙ্গীনিকে ঠকিয়েছেন বলিউডের এই ৯ তারকা

প্রেম করে সঙ্গীনিকে ঠকিয়েছেন বলিউডের এই ৯ তারকা
ছবি সংগৃহীত

বলিউড মানেই চাকচিক্য, তারকাখ্যাতি। গ্ল্যামার আর উষ্ণতার মোহনীয় এক জগত। এখানে যেমন আছে টিকে থাকার দৌড়, তেমনি রয়েছে তারকাখ্যাতির আকাশছোঁয়া প্রভাব। আছে প্রেম-ভালোবাসা-বিচ্ছেদ ও ধোঁকার অহরহ গল্প। সাধারণ মানুষের জীবনে যেমন সম্পর্ক নিয়ে অনেক লুকোচুরি আছে, তেমনটাই আছে বলিউডের তারকাদের জীবনে। কেউ পরে স্বীকার করেছেন সঙ্গীকে ঠকানোর কথা, কেউ আবার নীরবে চেপে গেছেন। বলিউডের এমন কিছু তারকার প্রেম নিয়ে বিভিন্ন সময়ে চর্চা চলেছে। একটি সম্পর্কে থাকতে থাকতেই যারা অন্য সম্পর্কের মধ্যে জড়িয়েছেন। এমনই জনপ্রিয় কিছু তারকা নিয়ে আজকের প্রতিবেদন-

মহেশ ভাট : বলিউডের প্রবীন প্রযোজক তথা আলিয়া ভট্টের বাবা মহেশ ভট্ট। তিনি এক বার খোলাখুলিই জানিয়েছিলেন একাধিক প্রেমের কথা। প্রথম স্ত্রী কিরণের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকাকালীনই অভিনেত্রী পারভিন ববির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন মহেশ। পরে বিয়ে করেন সোনি রাজদানকে। এছাড়া হালের জিয়া খান, রিয়া চক্রবর্তীর সঙ্গেও নাম জড়িয়েছে এই শক্তিমান নির্মাতার।

- Advertisement -

বনি কাপুর : বনি কাপুরও পরকীয়া সম্পর্কের পথেই হেঁটেছেন। প্রথম স্ত্রী মোনা শোউরির সঙ্গে সংসার করতে করতেই শ্রীদেবীর প্রেমে পাগল হয়েছিলেন তিনি। কিছু না ভেবেই প্রেমপ্রস্তাব দেন এবং শ্রীদেবীর সঙ্গেই ছিলেন অভিনেত্রীর প্রয়াণ পর্যন্ত। জাহ্নবী কাপুর তাদেরই ভালবাসার ফসল।

আদিত্য পাঞ্চোলি : অনেকেই জানেন না যে অভিনেত্রী কঙ্গনা রানাউতের জীবনেও প্রেম এসেছিল। গভীর সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা-প্রযোজক আদিত্য পাঞ্চোলি এবং কঙ্গনা রানাওয়াত। তখনও আদিত্য তার স্ত্রী জারিনা ওয়াহাবের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ ছিলেন। তবে অল্প সময়ের জন্য কঙ্গনার সঙ্গেও বাধা পড়েন তিনি। এর আগে আদিত্য ও পূজা বেদির প্রেমের গল্প-গুঞ্জন তো সবারই জানা।

কমল হাসান : একাধিক বার তাঁর সঙ্গিনীদের বিশ্বাসভঙ্গ করেছেন দক্ষিণী অভিনেতা কমল হাসান। নিজমুখে সে কথা বলতেও দ্বিধা করেননি ‘বিশ্বরূপম’ অভিনেতা। অবশ্য ব্যক্তিগত জীবনে বিতর্ক থাকলেও অনুরাগীদের চোখে কমলের প্রতি শ্রদ্ধা আজও অটুট।

শত্রুঘ্ন সিন্‌হা : বিয়ের পর প্রেমে পড়েছিলেন ‘বিহারিবাবু’ও। শত্রুঘ্ন সিন্‌হা স্বীকার করেছিলেন, তিনি তার স্ত্রী পুনমকে ঠকিয়েছিলেন। অন্য সম্পর্কে থাকাকালীন হাতেনাতে স্ত্রীর কাছে ধরা পড়েও যান তিনি।

গোবিন্দ : প্রেম করে বিয়ে। সুনীতা আহুজার সঙ্গে সুখী দাম্পত্যজীবনেও তৃতীয় ব্যক্তির উপস্থিতির কথা স্বীকার করেছিলেন গোবিন্দ। জড়িয়ে পড়েছিলেন বিবাহ-বহির্ভূত সম্পর্কে। অবশ্য সংসার জীবন টিকিয়ে রেখেছিলেন তিনি। এখনো সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন।

পুলকিত সম্রাট : অভিনেতা পুলকিত সম্রাটের প্রাক্তন স্ত্রী শ্বেতা লোহিয়া অভিযোগ করেছিলেন, পুলকিত ঠকিয়েছেন তাঁকে। বিশ্বাস ভেঙে সম্পর্কে গিয়েছিলেন অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে। এরপর কৃতি খারবান্দার সাথেও নাম জড়িয়েছিল অভিনেতার।

সাইফ আলি খান: করণ জোহর যখন তার শো’তে সাইফকে জিজ্ঞাসা করেছিলেন কখনও তিনি সঙ্গীর বিশ্বাস ভেঙেছেন কি না, চুপ করে ছিলেন নবাব-পুত্র। কফির কাপে চুমুক দিয়েছিলেন, কিন্তু বলেননি কিছুই। তাতেই স্পষ্ট হয়ে যায় বিষয়টা। প্রথম বিয়ের বিচ্ছেদের পর বিয়ে করেছেন কারিনা কাপুরকে।

 

রণবীর কাপুর : রণবীর কাপুর বলতে দ্বিধা করেননি দীপিকা পাড়ুকোনের বিশ্বাস ভাঙার কথা। ক্যাটরিনা কইফের প্রেমে পড়ে দীপিকার সঙ্গে সম্পর্ক নষ্ট করেছিলেন তিনি। এরপর নিজের শেষ প্রেম আলিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধেন এই অভিনেতা।

- Advertisement -

Related Articles

Latest Articles