5.5 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

টরন্টো ব্লু জেসের ২০ ডলারের আউটফিল্ড টিকিট চালু

টরন্টো ব্লু জেসের ২০ ডলারের আউটফিল্ড টিকিট চালু
আগামী মাসে ফিরছে এবং ব্লু জেস নতুন নকশার রজার্স সেন্টারে আসতে চাওয়া ভক্তদের জন্য নতুন ধরনের টিকিট নিয়ে আসছে

টরন্টোতে পেশাদার বেজবল আগামী মাসে ফিরছে এবং ব্লু জেস নতুন নকশার রজার্স সেন্টারে আসতে চাওয়া ভক্তদের জন্য নতুন ধরনের টিকিট নিয়ে আসছে। ২০ ডলার মূল্যের আউটফিল্ড ডিস্ট্রিক্ট টিকিটের বিষয়টি শনিবার ঘোষণা করে তারা। ১১ এপ্রিল থেকে শুরু হওয়া সব স্থানীয় ম্যাচের ক্ষেত্রে এটি প্রযোজ্য হবে। ওইদিন ব্লু জেস ২০২৩ সালের উদ্বোধনী ম্যাচে ডেট্রয়েট টাইগার্সের মুখোমুখি হবে।

২০২৩ মৌসুমের খেলা উপভোগের জন্য আসলে ব্লু জেসের ভক্তরা নাটকীয়ভাবে বদলে যাওয়া ভিন্ন ধরনের রজার্স সেন্টার দেখতে পাবেন। এই পরিবর্তন তাদের জন্য আরও বেশি উপভোগ্য হয়ে উঠবে। কারণ, ভক্তরা সেখানে সরাসরি গান শুনতে পারবেনে। সেই সঙ্গে বাছাইকৃত খাবার ও ড্রিংকস মেনুরও স্বাদ নিতে পারবেন।

- Advertisement -

টরন্টো ব্লু জেসের বিজনেস অপারেশনের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট আনুক করুনারতেœ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, যারা একের অধিক বেসবল ম্যাচ দেখতে চান তাদের জন্য নতুন এই আউটফিল্ড ডিস্ট্রিক্ট টিকিট খুব বেশি উপযোগী।

আউটফিল্ড ডিস্ট্রিক্ট টিকিটধারীদের পাশাপাশি কারো কাছে স্ট্যান্ডার্ড টিকিট থাকলে তারা পাঁচটি ডিস্ট্রিক্ট নেবারহুড ও নতুন সোশ্যাল স্পেস থেকে খেলা উপভোগ করতে পারবেন।

রজার্স সেন্টারের সংস্কার অগ্রগতির ছবিও শনিবার প্রকাশ করেছে ব্লু জেস। সেখানে ৫০০ নতুন আসন যুক্ত করা হয়েছে, ১৯৮৯ সালে উন্মুক্ত করে দেওয়ার পর থেকে যা ছিল না।

বেসবল ক্লাবটি তাদের সংস্কার পরিকল্পনার কথা গত বছরের জুলাই মাসে ঘোষণা করে। এর লক্ষ্য ছিল নগরীর সবার প্রিয় এই স্টেডিয়ামটিতে আন্তর্জাতিক মানের বলপার্কে উন্নীত করা। দ্বিতীয় ধাপের সংস্কারকাজ ২০২৩-২০২৪ সালের বন্ধ মৌসুমে শুরু হবে।

This article was written by Sohely Ahmed Sweety as part of the LJI.

- Advertisement -

Related Articles

Latest Articles