22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

দুই স্ত্রীকে সময় ভাগ করে দিলেন স্বামী, রোববার ‘বিশ্রাম’

দুই স্ত্রীকে সময় ভাগ করে দিলেন স্বামী, রোববার ‘বিশ্রাম’
প্রতীকী ছবি

সতীনের সংসারে বড় ধরনের কোন্দল দেখা দেয়ার শঙ্কা ছিল। ঝামেলা পৌঁছায় আদালত পর্যন্ত। তবে হঠাৎই সব সমস্য মোড় নেয় অন্যদিকে। কোন্দলের পরিবর্তে এখন এক স্বামীর সঙ্গে সুখেই সংসার করছেন দুই স্ত্রী।

ঘটনাটি ভারতের গুরগাঁওয়ের। কোন্দল মিটিয়ে বর্তমানে পাশাপাশি দুই ফ্ল্যাটে মিলেমিশে দিন কাটাচ্ছেন দুই তরুণী। এর জন্য সপ্তাহ হিসেবে স্বামীর সময় ‘ভাগাভাগি’ করে নিয়েছেন তারা। কেমন সেই বন্দোবস্ত?

- Advertisement -

জানা যায়, ২০১৮ সালে পেশায় ইঞ্জিনিয়ার যুবক বিয়ে করেন গোয়ালিয়রের এক তরুণীকে। পরে তাদের এক পুত্রসন্তান হয়। মাঝে করোনা মহামারির সময় স্ত্রী এবং ছেলেকে বাপের বাড়িতে রেখে আসেন ওই যুবক। আর এই সময়েই কর্মস্থলে এক সহকর্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

প্রথম স্ত্রী থাকা সত্ত্বেও দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর ঘরে এক কন্যাসন্তানও জন্ম নেয়। এর মধ্যেই প্রথম স্ত্রী এই ঘটনা জানতে পারেন। ক্ষুব্ধ হয়ে তিনি পারিবারিক আদালতে ভরণপোষণের অর্থ দাবি করে মামলা করেন। যদিও আদালতে শুনানির সময় সমঝোতার পথে হাঁটেন দম্পতি।

ঠিক করা হয়, দুই স্ত্রীকে নিয়েই সংসার করবেন যুবক। উভয়কে সমান সময় দেবেন। এতে স্বামীর সময় ভাগাভাগির প্রশ্নও এসে পড়ে। কীভাবে?

সপ্তাহের ছয় দিন দুইভাগে ভাগ করা হয়েছে। ফলে ওই যুবকের দুই স্ত্রী তিন দিন করে স্বামীকে কাছে পান। প্রথম তিন দিন বড় বউয়ের জন্য বরাদ্দ, দ্বিতীয় তিন দিন ছোট বউয়ের সঙ্গে সময় কাটান যুবক। এখানেই শেষ নয়, ৬ দিন স্ত্রীদের সঙ্গে সময় কাটানোর পর অবশিষ্ট একদিন; রোববার নিজের জন্য রেখেছেন যুবক। ওইদিন ‘বিশ্রাম’ নেন তিনি, সময় কাটান নিজের মতো করে।

সূত্র: সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles