9 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ওর চাইতে ওর মা ভালো, তারেক প্রসঙ্গে কাদের সিদ্দিকী

ওর চাইতে ওর মা ভালো, তারেক প্রসঙ্গে কাদের সিদ্দিকী

বিএনপির সমালোচনা করে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘ভাতিজা তারেক রহমান; অত লাফাইয়ো না, তুমিতো দেশেই আসতে পারবা না। এত লাফাইতেছো কীসের জন্য।’

- Advertisement -

তারেক প্রসঙ্গে তিনি আরও বলেন, ওর চাইতে ওর মা ভালো ছিল, কিন্তু এই লোকটা (তারেক রহমান) ভালো না।

শুক্রবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার কামালিয়া চালা মাদ্রাসা মাঠে হাতিবান্ধা ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, যদি বঙ্গবন্ধু অসময়ে মরে না যেতেন, তবে এই দেশ আরও শতগুণ-হাজারগুণ উন্নত হতো। আমি মুক্তিযুদ্ধ করেছিলাম এই দেশের মানুষ শান্তিতে থাকবে বলে।

তিনি আরও বলেন, আমি সারা জীবন আওয়ামী লীগ করেছি। কিন্তু আওয়ামী লীগ তাদের কথা রাখেনি। আটিয়া বন অধ্যাদেশ বাতিল করেনি। ১০ লাখ লোকের চাকরি দিতে পারেনি।

জনসভায় হাতিবান্ধা ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের সভাপতিত্বে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতিক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, দলটির জেলা কমিটির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম সরকার লাল, ভারপ্রাপ্ত সম্পাদক এটিএম সালেক হিটলু, সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবদুস ছবুর খান, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজিব, সানোয়ার হোসেন মাস্টার, দুলাল হোসেন, আশিক জাহাঙ্গীর প্রমুখ বক্তব্য দেন।

- Advertisement -

Related Articles

Latest Articles