4.4 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

‘ডিমান্ড আমার বেশি…, কাছে এলে দেখাবো আমি কতটা দেশি’

‘ডিমান্ড আমার বেশি..., কাছে এলে দেখাবো আমি কতটা দেশি’
পূজা চেরী

‘আমি যে ফুলটুসি, ডিমান্ড আমার বেশি…কাছে এলে দেখাবো আমি কতটা দেশি’- এমনই গীতকবিতায় প্রকাশ হয়েছে আইটেম গান। এই গানে শরীর দুলিয়ে ঠোঁট মেলোতে দেখা গেছে বড়পর্দার আলোচিত অভিনেত্রী পূজা চেরীকে।

ওটিটি প্লাটফর্ম ‘দীপ্ত প্লে’র সদ্য মুক্তিপ্রাপ্ত অরিজিনাল ফিল্ম ‘পরি’তে এই আইটেম গানটি ব্যবহার করা হয়েছে। গানের মূল শিরোনাম ‘এক দুই তিন’। আদ্রিজা ব্যানার্জির গাওয়া গানটিতে পূজাকে দেখা গেছে গ্ল্যামারাস পার্টি লুকে ক্লায়েন্টদের মনোরঞ্জন করতে।

- Advertisement -

‘পরি’ ফিল্মের একটি গুরুত্বপূর্ণ সময়ে গানটি দেখানো হয়। অধ্যয়ন ধারা’র কথা, সুর ও সঙ্গীতে গানটির চিত্রায়ন করেছেন রাজু রাজ ও বিদ্রোহী দীপন।

‘পাচারকারীদের খপ্পড়ে পড়ে থাইল্যান্ডে আটকে আছে এক বাংলাদেশী মেয়ে। ফিরে আসতে চায় দেশে। কিন্তু চাইলেই কি ফেরা যায়? ক্রমেই তার জীবন ডুবতে থাকে অন্ধকারে। ঠিক তখনই আলোর চিহ্ন নিয়ে আসে এক সেলিব্রেটি অভিনেতা। কিন্তু পর্দার এই নামী অভিনেতা কি সত্যিই হতে পারবে বাস্তব জীবনের নায়ক?’-এমনই গল্পে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘পরি’।

এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে পূজার বিপরীতে রয়েছেন ছোট পর্দার অভিনেতা জোভান আহমেদ। ‘পরি’র চিত্রনাট্য করেছেন রায়হান খান। এর বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়া প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles