-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

আরাভের যে ফেক ছবি নিয়ে ফেসবুকে তোলপাড়

আরাভের যে ফেক ছবি নিয়ে ফেসবুকে তোলপাড়
আরাভ

পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম এখন টক অব দ্য কান্ট্রি। বুধবার দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’-এর উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানসহ দেশের অনেক তারকার যোগ দেওয়াকে কেন্দ্র করে নতুন করে আলোচনায় আসেন হত্যা মামলা এই আসামি। তাকে নিয়ে গণমাধ্যমে ফলাও করে খবর প্রকাশ হয়। ফেসবুকেও আরাভকে নিয়ে চলছে তুমুল আলোচনা।

আরাভের ফেসবুক পেজ ঘেঁটে দেখা গেছে, তার ফলোয়ার সংখ্যা ৪ লাখ ২১ হাজার। সব সময় ফেসবুকে সক্রিয় আরাভ নিত্য নতুন ছবি আপলোড করে সবার মনোযোগ আকর্ষণের চেষ্টা করেন। তার অধিকাংশ ছবিতে বিলাসি জীবন যাপনের ছাপ স্পষ্ট। তবে নিজেকে জাহির করার জন্য আরাভ এ ধরনের ছবি পোস্ট করেন বলে ধারণা করা হচ্ছে। এমনকি নিজেকে ‘ধনীর দুলাল’ হিসেবে জাহির করতে ফেক ছবিও পোস্ট করেন তিনি।

- Advertisement -

২০২০ সালের ২৪ আগস্ট নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন আরাভ। ছবির ক্যাপশনে লেখেন- ‘প্রাইভেট বিমানে ঘোরার মজাই আলাদা। ছবিটি নিউইয়র্ক থেকে তোলা বলে উল্লেখ করা হয়।

ছবিতে আরাভকে প্রাইভেট বিমানের মধ্যে হাফপ্যান্ট পরে মোবাইলে কথা বলতে দেখা যাচ্ছে। ছবিটি এতদিন আরাভের মনে করা হলেও ছবিটি আসলে ফেক (নকল)। পুলিশ কর্মকর্তা খুনের আসামি হিসেবে নতুন করে আলোচনায় আসার পর থেকে তার এই ছবিটি নিয়ে ফেসবুকে তোলপাড় শুরু হয়েছে। মূলত আরাভ অন্যের ছবি এডিট করে নিজের চেহারা বসিয়েছেন।

নেটিজেনরা বলছেন, খুব কাঁচা হাতের এডিট। খুব সহজেই বোঝা যাচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles