26.1 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

একই আসরে দুই প্রেমিকাকে বিয়ে করলেন যুবক

একই আসরে দুই প্রেমিকাকে বিয়ে করলেন যুবক
তিন বছর ধরে দুই প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিল ওই যুবকের

দুই প্রেমিকার সঙ্গেই আলাদাভাবে গত তিন বছর ধরে লিভ-ইন করতেন। দুইজনকেই নাকি ভালবাসেন তিনি। তাই শেষমেশ দুইজনের সম্মতিতে একই আসরে দুই প্রেমিকাকে বিয়ে করেছেন ওই যুবক। এই ঘটনা ভারতের তেলেঙ্গনার। খবর টাইমস নাও-এর।

প্রতিবেদনে বলা হয়েছে, গত বুধবার রাতে ভাদ্রাদ্রি কোথাগুডেম জেলার এক গ্রামে এই বিয়ে সম্পন্ন হয়েছে। সেইসময় এতে উপস্থিত ছিলেন গ্রামের অনেক বাসিন্দা।

- Advertisement -

জানা যায়, তাদের বিয়ে হওয়ার কথা ছিল গত বৃহস্পতিবার সকালে কিন্তু তাদের বিয়ে নিয়ে নানা কথা ছড়িয়ে পড়ায় তিন পরিবারের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়ে। তাই ঝামেলা এড়াতে বুধবার রাতেই তারা বিয়ে করে ফেলেন।

ইরাবরু গ্রামের বাসিন্দা সাত্তিবাবু নামে এক যুবক আলাদা দুই গ্রামের স্বপ্না এবং সুনিতার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। প্রতিবেদনে বলা হয়েছে, সুনিতা ছেলে সন্তানের জন্ম দেয় এবং স্বপ্না দেয় মেয়ে সন্তানের।

তাদের পরিবার প্রথমে সাত্তিবাবুর সঙ্গে বিয়ে দিতে রাজি ছিল না। তবে তিনি দুই পরিবারকে রাজি করতে সক্ষম হন। সাত্তিবাবু তার বিয়ের কার্ডে তার দুই প্রেমিকার নামই লিখেন। এরপরেই এটি ভাইরাল হয় এবং ওই গ্রামে কিছু সাংবাদিক যায়। এতে করে ওই তিন পরিবারের মধ্যে ভয় ঢুকে যে তাদের বিয়েতে কেউ বাধা দিতে পারে। তাই তারা আগেই বিয়ে সেরে ফেলে।

প্রতিবেদনে বলা হয়েছে, সাত্তিবাবুরা যে আদিবাসী সম্প্রদায়ের সেখানে এখনও পুরুষের বহুবিবাহের প্রচলন আছে।

- Advertisement -

Related Articles

Latest Articles