5.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

নিজেকে বিয়ে তরুণীর, ২৪ ঘণ্টা না পেরোতেই চান বিচ্ছেদ

নিজেকে বিয়ে তরুণীর, ২৪ ঘণ্টা না পেরোতেই চান বিচ্ছেদ
সোফি মাউরি

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমের যুগে প্রায় প্রত্যেকেই দৃষ্টি আকর্ষণ করতে ব্যস্ত ৷ নিজের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে লাইক, কমেন্টস ও শেয়ারের সংখ্যা কত হল তা খেয়াল রাখেন সকলেই। লক্ষ্য যেন একটাই- ভাইরাল হওয়া। সম্প্রতি সেইরকমই একটি ঘটনা ঘটালেন সোফি মাউরি (২৫) নামের এক তরূণী। খবর দ্য মিরর

কিছুদিন আগেই বিয়ের সাজে সেজে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন ওই তরুণী। পোস্টে উল্লেখ করেছিলেন, নিজেই নিজেকে বিয়ে করছেন তিনি। সাদা পোশাক পরে, কেক কেটে দিনটি উদযাপনও করেন।

- Advertisement -

ছবির ক্যাপশনে সোফি স্প্যানিশ ভাষায় লেখেন, আমার জীবনের এই সবচেয়ে ঘটনাবহুল মুহূর্তে বিয়ের পোশাক কিনলাম। নিজেই বানালাম একটি কেক। তার নিজেকে নিজের ভালবাসা দেখে অন্য অনেকে তাকে সমর্থন করেন।

কিন্তু, তার ২৪ ঘণ্টার মধ্যেই নিজের সঙ্গে নিজের বিবাহ বিচ্ছেদের আবেদনও করেছেন তিনি। তবে সোফির এই পদক্ষেপকে দৃষ্টি আকর্ষণ বলেই মনে করছেন নেটিজেনরা। তাদের মতে, ভাইরাল হওয়ার জন্যই এমন কাণ্ড করছে।

সামাজিক যোগাযোগমাধ্যমের একজন ব্যবহারকারী বলেন, এটা আমিও হতে পারতাম। অভিনন্দন এই চমৎকার বিয়েতে। আরেকজন লিখেছেন, বিশ্বাস করুন এটাই হলো বেস্ট ম্যারিজ। আরেকজন লিখেছেন, এই বিয়ে টিকবে না। আরেকজন লিখেছেন, টুইট এবং মনোযোগের জন্যই সবকিছু।

শেষ পর্যন্ত সত্যি সোফির নিজেকে বিয়ে বেশি সময় স্থায়ী হয়নি। একদিন পরেই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে আপডেট পোস্ট করেন। তাতে লিখেছেন- আপডেট। আমি নিজেকে বিয়ে করেছি। এটাকে আর টেনে নিতে পারছি না। আমি বিচ্ছেদের ইস্যু নিয়ে ভাবছি।

- Advertisement -

Related Articles

Latest Articles