9.3 C
Toronto
রবিবার, মার্চ ২৬, ২০২৩

পুলিশের পোশাক ছেড়ে মনোকিনিতে মাতলেন অভিনেত্রী

পুলিশের পোশাক ছেড়ে মনোকিনিতে মাতলেন অভিনেত্রী
ভারতীয় টেলিভিশন জগতের অন্যতম সফল সিটকম এফআইআর

ভারতীয় টেলিভিশন জগতের অন্যতম সফল সিটকম ‘এফ.আই.আর।’ ধারাবাহিকটিতে জাঁদলের ইন্সপেক্টরের ভূমিকায় অভিনয় করেছিলেন কবিতা কৌশিক। এবার সেই কবিতাকে দেখা গেল অন্য রূপে। ইনস্টাগ্রামে কালো-নিয়ন মনোকিনিতে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী।

পুলিশের উর্দি ছেড়ে খোলামেলা পোশাক পরায় প্রায়ই সমালোচনা শুনতে হয় কবিতাকে। তবে ছেড়ে কথা বলার পাত্রী নন তিনি। সুযোগ পেলেই সমালোচকদের দেন মোক্ষম জবাব।

- Advertisement -

সম্প্রতি টুইটারে এক সমালোচক অভিনেত্রীকে ‘৪১ বছরের কুৎসিত বুড়ি’ বলে কটাক্ষ করেন। জবাবে কবিতা জানান, ৪২ বছর বয়সেও তিনি সুন্দরী এবং হট। অভিনেত্রী লেখেন, ‘আমি ভীষণ সুন্দরী! আর ততটাই হট। দুঃখিত, বোধ হয় আপনার পরিবারের লোকজন আপনাকে ভালোবাসে না।’

এ প্রসঙ্গে তার এক ভক্ত লেখেন, ‘একদম! ৪২-এ নতুন জীবনের শুরু হয়। নেতিবাচকতা দূরে রেখে এ ভাবেই এগিয়ে যাও, অনেক ভালোবাসা।’ অপর একজন লেখেন, ‘ম্যাম, আপনি ভীষণ সুন্দরী, আপনার সব রূপেই পাগল।’ বলা যায়, পর্দায় জাঁদলের ইন্সপেক্টরের ভূমিকায় কবিতা যেমন সফল, তেমন পর্দার বাইরেও তিনি ভীষণ গ্ল্যামারাস। আর তার এ রূপ ভালোবাসে ভক্তরা।

প্রযোজক একতা কাপুরের ‘কুটুম্ব’ ধারাবাহিকের মাধ্যমে ক্যারিয়ার শুরু কবিতার। তবে এফ.আই.আর তাকে প্রকৃত জনপ্রিয়তা এনে দেয়। এ ছাড়াও কবিতা অভিনয় করেছেন ‘এক হাসিনা থি’, ‘মুম্বাই কাটিং’-এর মতো সিনেমায়। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে হাতেখড়ি হয়েছে তার।

- Advertisement -

Related Articles

Latest Articles