8.1 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

বউমাকে নিয়ে ছেলের মোটরসাইকেলেই পালালেন শ্বশুর

বউমাকে নিয়ে ছেলের মোটরসাইকেলেই পালালেন শ্বশুর
প্রতীকী ছবি

বাবার কাণ্ডে হতবাক ছেলে। বিয়ে করে বাড়িতে বউ এনেছিল ছেলে। আর সেই বউমা শ্বশুড়ের সঙ্গে পালিয়ে গেছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের বুন্দি জেলায়। এ ঘটনায় মানুষের মাঝে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, বুন্দি জেলার সিলোর গ্রামের বাসিন্দা পবন বৈরাগী। বাবা রমেশ বৈরাগীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

- Advertisement -

পবনের দাবি, বাবা তার স্ত্রীকে নিয়ে পালিয়েছেন। এমনকি তার মোটরসাইকেলও চুরি করেছেন। ইতোমধ্যে এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বাবা রমেশের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন বউমা। তবে পবনের দাবি, তার স্ত্রী নির্দোষ। বাবাই তার বউকে উসকিয়ে এই কাণ্ড ঘটিয়েছেন। কাজের জন্য তাকে বাড়ির বাইরে থাকতে হয় মাঝেমধ্যে। আর এই সুযোগ কাজে লাগিয়ে তার স্ত্রীকে প্ররোচনা দিয়েছে তারই শ্বশুর।

পবনের ৬ মাস বয়সি এক সন্তান রয়েছে। এখন শিশুটির দেখাশোনায় সমস্যা হচ্ছে বলে জানান তিনি। থানায় অভিযোগ করা সত্ত্বেও শুরুতে পুলিশ তার বিষয়টি তেমনটা গুরুত্ব দেয়নি বলেও অভিযোগ পবনের।

এ প্রসঙ্গে পুলিশ অফিসার অরবিন্দ ভরদ্বাজ জানিয়েছেন, গুরুত্বের সঙ্গেই পবনের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। মোটরসাইকেলসহ পলাতক যুগলকে শিগগিরই খুঁজে বার করা হবে। তবে এখন পর্যন্ত শ্বশুর এবং বউমার খোঁজ মেলেনি বলেই জানা গেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles