-5.4 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

রান্নার পাত্রে পাওয়া গেল তরুণী মডেলের কাটা মাথা!

রান্নার পাত্রে পাওয়া গেল তরুণী মডেলের কাটা মাথা!

হংকংয়ের জনপ্রিয় মডেল অ্যাবি চোইয়ের মৃত্যু ঘিরে ক্রমশ দানা বাঁধছে জল্পনা। প্রাক্তন স্বামী, দেবর ও প্রাক্তন শ্বশুরের বিরুদ্ধে খুনের অভিযোগ। ফ্রিজের ভিতর শরীরের অংশের পর এবার খাবারের পাত্রে মিলল মাথার খুলি।
সোমবার (২৭ ফেব্রুয়ারি) আদালতে হাজির হয়েছেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী অ্যালেক্স কোয়াং, ভাই অ্যান্টনি কোং এবং তার বাবা কোং কাউ। তাদের বিরুদ্ধে মডেল অ্যাবি চোইয়ের হত্যার অভিযোগ আনা হয়েছে।

- Advertisement -

আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে অভিযুক্তদের এবং কোনওরকম জামিন দেওয়া হবে না, সেটাও জানানো হয়েছে। হত্যা মামলার শুনানি আগামী মে মাস পর্যন্ত মুলতবি রাখা হয়েছে।

হংকং পুলিশের কাছে দায়ের হওয়া প্রতিবেদন অনুসারে, ২২ ফেব্রুয়ারি থেকে চোই নিখোঁজ। শুক্রবার মূল ভূখণ্ড চীনের সীমান্ত থেকে প্রায় ৩০ মিনিটের দূরত্বে হংকংয়ের শহরতলির অংশ লুং মেই সুয়েনের কোয়াং কাউ-এর ভাড়া করা বাড়িতে একটি ফ্রিজের মধ্যে থেকে পুলিশ তার টুকরো টুকরো দেহ খুঁজে পায়।

রোববার তার বাড়ি থেকে একটি রান্নার পাত্রে এক তরুণীর মাথার খুলি উদ্ধার হয়। সকলেরই সন্দেহ হয়েছিল এটা চোই। মাথার খুলির ডানদিকে একটা চিহ্ন দেখতে পাওয়া যায়, যা দেখে মনে করা হচ্ছে কোনো জোরদার আঘাত করা হয়েছে তার মাথায়।

চোই এর প্রাক্তন স্বামী এবং তার পরিবারের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছিল বেশ কিছুদিন ধরেই। কিছু টাকা পয়সা নিয়েও সমস্যা চলছিল।

চোই সম্প্রতি বিলাসবহুল জীবনধারা ম্যাগাজিনের এল ‘অফিশিয়াল মোনাকো’র একটি প্রচ্ছদে হাজির হয়েছিলেন। গত মাসে ফ্রান্সের প্যারিসে এলিয়ে সাব স্প্রিং সামার ২০২৩ হাউট কউচার শোতে ফটোশুটে অংশ নিয়েছিলেন চোই।

তিনি হংকংয়ের একজন সুপরিচিত সোশ্যালাইট ও মডেল ছিলেন। লন্ডন, প্যারিস, সাংহাই, হংকংসহ বেশ কিছু আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডের বিজ্ঞাপন ও ফটোশুটে নিয়মিত হাজির হতেন অ্যাবি। অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেন এই মডেল। তার এমন মর্মান্তিক হত্যাকাণ্ডে নড়েচড়ে বসেছে চীন ও হংকংয়ের মিডিয়া প্রাঙ্গণ।

সূত্র: নিউইয়র্ক পোস্ট

- Advertisement -

Related Articles

Latest Articles