15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

নোরার সঙ্গে ডেটিংয়ে গেলে মানতে হবে যে শর্ত

নোরার সঙ্গে ডেটিংয়ে গেলে মানতে হবে যে শর্ত
<br >নোরা ফাতেহি ছবি সংগৃহীত

বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন নোরা ফতেহি। নোরার শরীরী হিল্লোলে মুগ্ধ দর্শক। বিদেশ থেকে এসে যে সব অভিনেত্রী বলিউডে দাপিয়ে কাজ করছেন তাদের মধ্যে নোরা অন্যতম। ‘দিলবর দিলবর’ গানের সাফল্য বদলে দেয় নোরার জীবন। সম্প্রতি এই লাস্যময়ী এক গোপন কথা ফাঁস করে দিয়েছেন।

ইন্ডাস্ট্রিতে নানা গুঞ্জন নোরা ফাতেহিকে নিয়ে। খুব সহজে বন্ধুত্ব পাতিয়ে ফেলা তার প্রধান গুণ। আর এই সুন্দরীকে ডেটে নিয়ে যেতে গেলে যে বিশেষ কাজটি তার প্রেমিককে করতেই হবে তা জানিয়েছেন নোরা।

- Advertisement -

আমেরিকার চার রাজ্যে শো করতে যাওয়ার কথা নোরার। সঙ্গে থাকছেন অক্ষয় কুমার, দিশা পটানি, সোনম বাওয়েজারা। আর সেই প্রচারে এক শোতে এসে নোরা তার অভিনব দাবির কথা জানান।

নোরা ফাতেহি জানান, তিনি যদি কারও সঙ্গে ডেটে যান, তাহলে খরচ দিতে হবে সেই পুরুষকেই। নোরার এমন দাবি শুনে শোয়ের বিচারক অর্চনাপূরণ সিংহ বলেন, ‘সময় বদলে গিয়েছে। মেয়েরা বিল মেটান।’ সঙ্গে সঙ্গে আপত্তি জানিয়ে নোরা বলেন, ‘তোমাদের ক্ষেত্রে বদলেছে। তবে আমার ক্ষেত্রে এটাই নিয়ম।’

এ দিকে, মূল নায়িকা হিসেবে বড় পর্দায় নাম লেখালেন নোরা। বলিউড নায়ক তথা চিত্রনির্মাতা ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্টের আগামী ছবির নায়িকা নোরা। ছবির নাম ‘মডগাঁও এক্সপ্রেস’।

- Advertisement -

Related Articles

Latest Articles