6.1 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

রেস্টুরেন্ট বিল দিলেই ডেট করবেন নোরা!

রেস্টুরেন্ট বিল দিলেই ডেট করবেন নোরা!
নোরা ফাতেহি

প্রাতিষ্ঠানিক শিক্ষা নেই তবুও নোরা ফাতেহির নাচে অর্থাৎ শরীরিঈ হিল্লোলে মুগ্ধ দর্শক। ভারতের বাইরে যারা বলিউডে দাপিয়ে কাজ করছে তাদের মধ্যে অন্যতম নোরা। এক ‘দিলবার দিলবার’ গান দিয়েই পালটে যায় তার জীবন। তাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা গুঞ্জন। তবে তিনি সিঙ্গেল। খুব সহজে বন্ধুত্ব পাতিয়ে ফেলা তার প্রধান গুণ, মনে করেন নোরা ফাতেহি। আর এই মরোক্কান সুন্দরীকে ডেটে নিয়ে যেতে গেলে যে বিশেষ কাজটি তার প্রেমিককে করতে হবে, তা জানিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি কাপিল শর্মার শো-তে এসেছিলেন নোরা। সেখানেই প্রেমের জীবন নিয়ে প্রশ্নের বিপরীতে উত্তর দেন নায়িকা, জানান নিজের দাবির কথা। নোরার কথায়, তিনি যদি কারও সঙ্গে ডেটে যান, তা হলে খরচ দিতে হবে সেই পুরুষকেই। নোরার এমন দাবি শুনে শোয়ের বিচারক অর্চনা পূরণ সিং বলেন, ‘‘সময় বদলে গিয়েছে। মেয়েরা বিল মেটান।’’ সঙ্গে সঙ্গে আপত্তি জানিয়ে নোরা বলেন, ‘‘তোমাদের ক্ষেত্রে বদলেছে। তবে আমার ক্ষেত্রে এটাই নিয়ম।’’

- Advertisement -

প্রসঙ্গত, গত বছর ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় সুকেশ চন্দ্রেশখরের সঙ্গে নাম জড়ায় নোরার। অভিযোগ, সুকেশের কাছ থেকে একাধিক বহুমূল্য উপহার নিয়েছেন তিনি। নোরার নামে বেশ কিছু গুরুতর অভিযোগও আনেন সুকেশ। আপাতত আদালতের বিচারাধীন সেই মামলা।

- Advertisement -

Related Articles

Latest Articles