16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বাড়ির লোক চাইত না আমি মিডিয়ায় কাজ করি : উরফি

বাড়ির লোক চাইত না আমি মিডিয়ায় কাজ করি : উরফি
উরফি জাভেদ

আরেকবার মুখ খুললেন সোশাল-স্টার উরফি জাভেদ। বললেন, বাড়ির লোক চাইত না তিনি মিডিয়ায় কাজ করেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি নিজেই এ তথ্য জানালেন।

এই বিতর্কিত মডেল বলেন, ‘খুবই অর্থাভাব ছিল আমাদের। অনেক রাত কেটেছে আমরা খেতে পাইনি। আমার বাড়ির লোক চাইত না আমি মিডিয়া জগতে আসি। কিন্তু ওই বাজে পরিস্থিতি থেকে বের হতেই আমি এই দুনিয়াকে বেছে নেই। ছোটবেলার অন্ধকার ঢাকতে এখনকার ঝকঝকে দিক বেছে নিয়েছি।’

- Advertisement -

এর আগে বাবা বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলেছিলেন উরফি। এবার তা আরও বিস্তারিত জানালেন। বললেন, তার বাবা এতই অত্যাচার-নির্যাতন করতেন যে, তা সইতে না পেরে তিনি আত্মহত্যার চেষ্টাও করেছিলেন।

উরফি বলেন, ‘আমরা পাঁচ ভাই-বোন। বাবা আমাদের ওপর খুবই অত্য়াচার করতেন। খুব মারধর করতেন। মাকেও মারধর করতেন। এসব দেখেই আমি বড় হয়েছি। বাবা বাড়িতে আটকে রাখত আমাকে। অনেক বার আত্মহত্যা করার চেষ্টাও করেছি।’

টেলিভিশনের অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন মডেল-অভিনেত্রী উরফি। পরে রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ প্রতিযোগী হিসেবে নজর কাড়েন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি।

- Advertisement -

Related Articles

Latest Articles