14.4 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নবদম্পতিকে নিয়ে আটকে গেল লিফট, অতঃপর…

নবদম্পতিকে নিয়ে আটকে গেল লিফট, অতঃপর...
ছবি সংগৃহীত

পাঁচতারকা হোটেলের ১৬ তলায় আয়োজন করা হয়েছিল বৌভাতের অনুষ্ঠান। সন্ধ্যাবেলায় বর পানাভ ও কনে ভিক্টোরিয়া এসে পৌঁছান হোটেলে। সঙ্গে পরিবারের আরও কয়েকজন সদস্য। অনুষ্ঠানে হাজির হতে লিফটে উঠেন নবদম্পতি। অতঃপর আটকে গেল লিফট। প্রায় দুই ঘণ্টা পর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধার করে তাদের।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনায়। সেদিন পাঁচতলায় গিয়ে হঠাৎ আটকে যায় লিফটটি। এতে সবাই ভয় পেয়ে যায়। জমকালো পোশাক পরে দরদর করে ঘামতে শুরু করেন কনে। নেটওয়ার্ক না থাকায় লিফট থেকে যাচ্ছিল না কোনো ফোন কল। বিপদ থেকে উদ্ধার পাওয়ার উপায় না পেয়ে আতঙ্কিত হয়ে পড়ে সবাই। খবর এনডিটিভির।

- Advertisement -

অপরদিকে দীর্ঘক্ষণ ধরে লিফট কেন পাঁচতলায় দাঁড়িয়ে আছে, তা বুঝতে পারছিলেন না হোটেলের উদ্ধারকর্মীরা। পরে তারা দেখতে পান চার ও পাঁচতলার মাঝামাঝি জায়গায় আটকে আছে লিফটটি। সঙ্গে সঙ্গে তা সচল করার চেষ্টা শুরু হয়। কিন্তু সবকিছু পরিকল্পনা অনুযায়ী ঘটে না। ব্যর্থ হন তারা। শেষ পর্যন্ত ডাকা হয় ফায়ার সার্ভিসের সদস্যদের।

ঘটনাস্থলে এসে যন্ত্রপাতির সাহায্যে লিফটটি চালু করেন তারা। ওদিকে লিফট থেকে উদ্ধার হওয়ার পর নবদম্পতি জানিয়েছেন, ফায়ার সার্ভিসের সদস্যরা না এলে বৌভাতের সন্ধ্যাটা তাদের লিফটেই কাটাতে হত। পুরো ঘটনাটির বর্ণনা দিয়ে সোশ্যালে পোস্ট দিয়েছেন তারা। সঙ্গে ফায়ার সার্ভিসের সদস্যদের ছবি।

- Advertisement -

Related Articles

Latest Articles