9.9 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

নিরাপত্তারক্ষীর সঙ্গে শারীরিক সম্পর্ক বিবাহিত মহিলার, বিয়ের দাবি করার পর যা ঘটল …

নিরাপত্তারক্ষীর সঙ্গে শারীরিক সম্পর্ক বিবাহিত মহিলার, বিয়ের দাবি করার পর যা ঘটল ...

মহারাষ্ট্রের নবি মুম্বইয়ের একটি বহুতলের কাছে ঝোপে দিন কয়েক আগে উদ্ধার হয়েছিল এক মহিলাদের দেহ। মধ্য বয়সী বিবাহিত মহিলার দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য চড়ায় ওই এলাকায়। সেই ঘটনার তদন্ত নামে পুলিশ।

- Advertisement -

তদন্তে নেমে ওই মহিলাকে খুনের অভিযোগ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। অভিযুক্ত ব্যক্তি নবি মুম্বইয়ের একটি বহুতলে নিরাপত্তারক্ষী হিসাবে কাজ করেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির সঙ্গে মৃত মহিলারপ প্রেমের সম্পর্ক ছিল। মহিলা বিবাহিত হলেও নিরাপত্তারক্ষীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলে।

বহুতলের গ্যারেজের পাশে থাকা নিরাপত্তারক্ষীর ঘরে প্রায়শই আসতেন এবং শারীরিক সম্পর্ক করতেন। সম্প্রতি তিনি বিয়ের জন্য ওই নিরাপত্তারক্ষীতে চাপ দিচ্ছিলেন। কিন্তু বিয়ে করতে রাজি ছিলেন না অভিযুক্ত। যার জেরেই এই খুন বলে জানিয়েছে পুলিশ।

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলাকে খুনে অভিযুক্ত ব্যক্তির নাম রাজকুমার বারুবাম পাল। মঙ্গলবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি নবি মুম্বইয়ের কোপারখাইরনে এলাকায় একটি বহুতলের সিকিউরিটি গার্ডা হিসাবে কাজ করতেন। সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় মধ্য বয়সী ওই মহিলার। আলাপের পর প্রেম। তার পর শারীরিক সম্পর্ক।

মহিলার সঙ্গে সময় কাটিয়ে খুশি ছিলেন ওই ব্যক্তি। কিন্তু মহিলা বিয়ের কথা জানাতেই তাল কাটে। মনোমালিন্য তৈরি হয় দুজনের মধ্যে। এরপরই ওই মহিলাকে গলার হার পেঁচিয়ে খুন করেন রাজকুমার। এমনকি প্রমাণ লোপাট করে দেহ ফেলে আসেন ঝোপে। কিন্তু তা সত্ত্বেও শেষরক্ষা হল না।

নবি মুম্বই পুলিশ জানিয়েছে, ঘটনা নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে বলেও জানা গিয়েছে।

সূত্র : টিভি৯বাংলা

- Advertisement -

Related Articles

Latest Articles