21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

বান্ধবীর প্রাক্তন স্বামীকে বিয়ে নিয়ে বিতর্ক, যেভাবে সাফাই গাইলেন হানসিকা

বান্ধবীর প্রাক্তন স্বামীকে বিয়ে নিয়ে বিতর্ক, যেভাবে সাফাই গাইলেন হানসিকা
<br >হানসিকা মোতওয়ানি ছবি সংগৃহীত

গত বছর ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। পাত্র, ব্যবসায়ী সোহেল কাঠুরিয়া। বহু বছরের বন্ধুত্ব তাদের। অবশেষে গত বছর বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই প্রিয় বন্ধু। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসা মাত্রই বয়ে যায় সমালোচনার ঝড়। কারণ হানসিকার বর্তমান স্বামী যে তারই এক বান্ধবীর প্রাক্তন স্বামী। বান্ধবীর ঘর ভেঙে নিজের সংসার পেতেছেন অভিনেত্রী। এই অভিযোগে সামাজিক যোগাযোমাধ্যমে একের পর এক ট্রোলের মুখে পড়েন ‘সোনপরী’ খ্যাত অভিনেত্রী।

এর মধ্যে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার বিয়ে নিয়ে বানানো রিয়্যালিটি শো ‘লাভ, শাদি, ড্রামা’। সেই অনুষ্ঠানেও আভাস মিলেছে বিতর্কের। এবার ভালোবাসা দিবসে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন হানসিকা।

- Advertisement -

স্বামী সোহেলের সঙ্গে প্রায় ৮ বছরের দীর্ঘ সম্পর্ক হানসিকার। প্রথমে বন্ধুত্ব, তার পরে প্রেম। ২০২২ সালে সোহেলের সঙ্গে বাগদান সারেন ‘কারিশমা কা কারিশমা’ খ্যাত অভিনেত্রী। তারপর ডিসেম্বরে ‘ফেয়ারিটেল ওয়েডিং’। তবে সত্যিই কি স্বপ্নের মতোই ছিল সেই বিয়ে? তার বিরুদ্ধে বান্ধবীর ঘর ভাঙার অভিযোগ ওঠায় একাধিকবার অপরাধবোধে ভুগেছেন হানসিকা, এ কথা নিজেই ‘লাভ, শাদি, ড্রামা’য় জানান অভিনেত্রী।

তবে সেই সব বিতর্ক পিছনে ফেলে এখন সোহেলের সঙ্গে সংসারে মন অভিনেত্রীর। হানসিকার মতে, “ছোট থেকে শুনতাম, প্রিয় বন্ধুকে বিয়ে করার মজাই আলাদা। এখন বুঝেছি, সেটা কতটা শান্তির। বন্ধুর সঙ্গে বোঝাপড়াটা অন্য মাত্রার হয়, তাই বাকি সব কিছু সহজ হয়ে যায়।”

বিয়ের মাসখানেকের মধ্যেই কাজে ফিরছেন অভিনেত্রী, সংসার সামলাবেন কী করে? হানসিকার উত্তর, “সোহেল খুব সুন্দরভাবে রোম্যান্টিক ডিনারের পরিকল্পনা করে। আমি যখন কাজের জন্য বাইরে থাকি, তখন সময় দেওয়াটা একটু কঠিন হয়ে দাঁড়ায়। তবে বিয়ের পরে সেটা আরও ভালভাবে ব্যালান্স করার চেষ্টা করব।”

- Advertisement -

Related Articles

Latest Articles