9.7 C
Toronto
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

হকি কানাডার নিরপেক্ষ তদন্তের অপেক্ষায় জিটিএইচএল

হকি কানাডার নিরপেক্ষ তদন্তের অপেক্ষায় জিটিএইচএল
তিন খেলোয়াড়কে ঘিরে তৃতীয় পক্ষের মাধ্যমে তদন্তের ফলাফলের জন্য অপেক্ষা করা হচ্ছে বলে জানিয়েছেন গ্রেটার টরন্টো হকি লিগের জিটিএইচএল একজন মুখপাত্র

হকি কানাডার তিন খেলোয়াড়কে ঘিরে তৃতীয় পক্ষের মাধ্যমে তদন্তের ফলাফলের জন্য অপেক্ষা করা হচ্ছে বলে জানিয়েছেন গ্রেটার টরন্টো হকি লিগের (জিটিএইচএল) একজন মুখপাত্র। জিটিএইচএল বলেছে, ১৮ বছরের কম বয়সী তিনজন খেলোয়াড় একটি গ্রুপ চ্যাটে আপত্তিকর একাধিক মন্তব্য করার বিষয়টি অবগত হওয়ার পর তারা হকি কানাডা ও ইয়র্ক রিজিয়নাল পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে।

মুখপাত্র বলেন, ২০২২ সালের অক্টোবরের শেষ দিকে ওই ঘটনা ঘটার পর তিন খেলোয়াড়কে তাৎক্ষণিকভাবে টরন্টো টাইটানস থেকে সরিয়ে নেওয়া হয়। তিন খেলোয়াড়ের সঙ্গেই ১৫ নভেম্বরের আগে সম্পর্ক ছিন্ন করে ক্লাব কর্তৃপক্ষ।

- Advertisement -

হকি কানাডার তৃতীয় পক্ষের তদন্তকারীরা এক অন্তর্বর্তী আদেশে বলেছেন, টিম খেলোয়াড়দের ফিরিয়ে নিতে চাইলে বহিস্কাদেশ আর কার্যকর থাকবে না।

এর মধ্যে একজন খেলোয়াড় ২৩র ডিসেম্বর টাইটানসের সঙ্গে পুনরায় চুক্তি করেন। আরেকজন অন্য একটি দলে খেলছেন এবং আরেকজন পুনরায় নিবন্ধিত হননি।
ইয়র্ক রিজিয়নাল পুলিশের একজন মুখপাত্র বলেন, এ ঘটনায় তাদের তদন্ত ২০২২ সালের ডিসেম্বরে সমাপ্ত হয়েছে এবং কোনো ধরনের ফৌজাদারি অভিযোগ দায়ের করা হয়নি।

- Advertisement -
পূর্ববর্তী খবর
পরবর্তী খবর

Related Articles

Latest Articles