3.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

সত্যিই কি এই নারীর সঙ্গে প্রেম করছেন বিল গেটস?

সত্যিই কি এই নারীর সঙ্গে প্রেম করছেন বিল গেটস?
পলা হার্ডের সঙ্গে বিল গেটস ছবি সংগৃহীত

বিল গেটস, বিশ্বের অন্যতম শীর্ষ ধনী এবং তথ্যপ্রযুক্তি কোম্পানি মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা। বর্তমানে তার বয়স ৬৭ বছর। ২০২১ সালের আগস্টে দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটিয়ে মেলিন্ডার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তার। তাদের রয়েছে তিন সন্তান।

গুঞ্জন শোনা যাচ্ছে, বিচ্ছেদের পর জীবনে আরও একবার প্রেমের ফুল ফুটেছে বিল গেটসের। তিনি নাকি পলা হার্ড নামের এক নারীর প্রেমে মজেছেন। ওই নারীর বয়স ৬০ বছর।

- Advertisement -

বিভিন্ন গণমাধ্যমের খবরে এমন গুঞ্জন চাউর হয়েছে।
পলা হার্ড, সফটওয়্যার প্রস্তুতকারী কোম্পানি ওরাকলের সাবেক শীর্ষ নির্বাহী মার্ক হার্ডের স্ত্রী। সাবেক তথ্যপ্রযুক্তি নির্বাহী (টেক এক্সিকিউটিভ) এই পলা হার্ড বর্তমানে ইভেন্ট পরিকল্পনাকারী ও সমাজসেবামূলক কাজ করেন।

৬২ বছর বয়সে ২০১৯ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান তার স্বামী মার্ক হার্ড। ক্যাথেরিন ও কেলি নামের দুই মেয়ে আছে এই দম্পতির।

বিল গেটস ও পলা হার্ডের প্রেম নিয়ে তাদের ঘনিষ্টজনরা কথা বলেছেন। তারা জানিয়েছেন, গত এক বছরেরও বেশি সময় ধরে ডেট করছেন এই যুগল।

গত মাসে আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট অস্ট্রেলিয়ান ওপেনে বিল গেটস ও পলা হার্ডকে স্টেডিয়ামে পাশপাশি আসনে বসে খেলা উপভোগ করতে দেখা গেছে। সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে এই যুগলের হাস্যোজ্জল ছবিও প্রকাশিত হয়েছে।

বিল গেটস ও পলা হার্ডের ঘনিষ্ট একটি সূত্র জানায়, বিল গেটস যে পলা হার্ডের সঙ্গে ডেটিং করছেন—তা এখন সবাই জানে। তবে বিল গেটসের সন্তানদের সঙ্গে এখনও পলার সাক্ষাৎ হয়নি।

নাম প্রকাশ না করার শর্তে বিল গেটস ও পলা হার্ডের একজন বন্ধু অস্ট্রেলিয়ার নিউজ ডটকমকে বলেছেন, ‘তারা প্রেমের সম্পর্কের মধ্যে আছেন এবং এই সম্পর্ক চলছে এক বছরেরও বেশি সময় ধরে। নিজের বন্ধুবান্ধব ও পরিচিতজনদের কাছে পলা হার্ড ‘রহস্যময় নারী’ হিসেবে পরিচিত; তবে সম্পর্ক নিয়ে বিল কিংবা পলা— কেউই আমাদের সঙ্গে কোনও রহস্য করেননি।’

- Advertisement -

Related Articles

Latest Articles