16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

সোমবার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

সোমবার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে
ছবি সংগৃহীত

বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ রাশিফলই আপনাকে জানিয়ে দেয় দিনে কোন বিষয়ের প্রতি অধিক খেয়াল রাখতে হবে, কোন কাজ আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে, আপনার সামনে কী বাধা আসতে পারে। আজ সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আত্মীয়ের সহায়তায় ব্যবসায় ভালো লাভ অর্জন করতে পারবেন। যারা শিল্প এবং নাটকের মতো সৃজনশীল কাজের জন্য দিনটি ভালো। পাশাপাশি, তারা একাধিক নতুন সুযোগ পাবেন। খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন।

- Advertisement -

বৃষ: বন্ধুদের সঙ্গে কোনো খেলাধুলার পরিকল্পনা করতে পারেন। কোনো অভিজ্ঞ ব্যক্তির সহায়তায় ব্যবসায় ভালো লাভ অর্জন করতে পারবেন। প্রতিটি কাজ অত্যন্ত ঠান্ডা মাথায় করুন। দাম্পত্য জীবন সুখের হবে।

মিথুন: ভাই অথবা বোন ঋণ চাইতে পারেন। অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নেয়ার মাধ্যমে স্বাস্থ্যের বিকাশ ঘটবে। অতীতের খারাপ স্মৃতিকে দূরে সরিয়ে রেখে নতুন করে পূর্ণ উদ্যমে সামনের দিকে এগিয়ে যান। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

কর্কট: বিনোদনের খাতে অত্যধিক খরচ করবেন না। না হলে আর্থিক সংকটের মুখোমুখি হবেন। অতিরিক্ত তেল ও মশলাযুক্ত এবং উচ্চ কোলেস্টেরলবিশিষ্ট খাবার এড়িয়ে চলুন। কোনো ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেয়ার সময় কারও দ্বারা প্রভাবিত হবেন না। প্রতিবেশীদের কাছ থেকে কোনো কথা শুনে স্ত্রী আপনার ওপর রেগে যেতে পারেন। প্রেমের জন্য দিনটি ভালো নয়।

সিংহ: এমন একজন ব্যক্তির মুখোমুখি হতে পারেন, যিনি আপনাকে অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন। ভালোবাসার মানুষটির সঙ্গে সংযত আচরণ করুন। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত পেতে পারেন। খেলাধুলায় সাফল্য আসতে পারে। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। পড়াশোনার ক্ষেত্রে সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে।

কন্যা: পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আর্থিক পরামর্শ চাইতে পারেন। বেশ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে কোনো বহু প্রতিক্ষিত কাজ করতে পারেন। কাঙ্ক্ষিত সাফল্য হাসিলের জন্য সঠিক পরিশ্রম করুন। সম্পত্তির ব্যাপারে অশান্তি হতে পারে। সন্তানদের নিয়ে অশান্তি হতে পারে। বাড়িতে অশান্তির জন্য মন ভালো থাকবে না। অর্থ নিয়ে চাপ থাকবে, সংসারের জন্য অনেক করেও বদনাম হতে পারে।

তুলা: কোথাও বিনিয়োগের আগে অবশ্যই সতর্ক হন। না হলে আর্থিক সংকটের আশঙ্কা রয়েছে। যারা শেয়ারবাজারে অর্থ বিনিয়োগ করেন তারা ক্ষতির মুখে পড়তে পারেন। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দমুখর সময় কাটবে। প্রেমিকার সঙ্গে সংযত হয়ে কথা বলুন। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বন্ধুদের নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। কোনো ভালো কাজে খরচ বাড়তে পারে। বাড়িতে খারাপ খবর আসার আশঙ্কা রয়েছে। ব্যবসায় বাড়তি লাভের আশা না করাই ভালো হবে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি কথা অশান্তি বাড়াতে পারে।

বৃশ্চিক: ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই দিনটিকে কাজে লাগান। খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। এ ছাড়া আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। লেখালেখির প্রতি অবশ্যই যত্নশীল হওয়া দরকার। শেয়ারবাজারে অর্থ বিনিয়োগকারীরা ক্ষতির মুখে পড়তে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি। প্রেমে আঘাত। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে। প্রতিবেশীরা আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে।

ধনু: স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। সুস্বাস্থ্যের কারণে বন্ধুদের সঙ্গে কোনো খেলাধুলার পরিকল্পনা করতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। কাউকে কিছু না জানিয়ে কোনো নির্জন জায়গায় গিয়ে একাকী সময় কাটাতে পারেন। স্ত্রীর সঙ্গে জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যাটি কাটাবেন।

মকর: পরিবারের সদস্যরা কিছু উত্তেজনার সৃষ্টি করতে পারেন। তবে আপনি মাথা ঠান্ডা রাখুন। পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আর্থিক পরামর্শ চাইতে পারেন। প্রেমের জন্য দিনটি যথেষ্ট জটিল হয়ে থাকবে। খুচরা এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো।

কুম্ভ: প্রতিটি কাজ করার আগে সতর্কতা অবলম্বন করুন। পারিবারিক জীবন সুখের হবে। দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ আপনি কোনো কাজে লাগাতে পারেন। দাম্পত্য জীবনে কিছু সমস্যা আসতে পারে। কোনো গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। অযথা অর্থ ব্যয় থেকে বিরত থাকুন।

মীন: দিনটি আপনার ভালোবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য কাটবে। বন্ধু-বান্ধবদের সঙ্গে সন্ধ্যাযাপন অত্যন্ত সুখকর হবে। কোনো নতুন উদ্যোগ থেকে দুর্দান্তভাবে লাভবান হবেন। প্রেমের জন্য দিনটি ভালো। নিজের জন্য অনেকটা সময় পাবেন। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

- Advertisement -

Related Articles

Latest Articles