16.4 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

‘দেরিতে ফিরছ কেন?’, প্রশ্ন করতেই স্বামীকে অ্যাসিড ছুড়লেন স্ত্রী

‘দেরিতে ফিরছ কেন?’, প্রশ্ন করতেই স্বামীকে অ্যাসিড ছুড়লেন স্ত্রী
<br >প্রতীকী ছবি

স্বামী প্রশ্নে মেজাজ হারিয়ে অ্যাসিড হাতে আক্রমণ করেছেন এক স্ত্রী। এমনই অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। ভারতের উত্তর প্রদেশের কানপুরে ঘটেছে এ ঘটনা। খবর টাইমস অব ইন্ডিয়ার।

দেশটির পুলিশ জানিয়েছে, ডাব্বু গুপ্তা (৪০) নামের ওই ব্যক্তির ওপর অ্যাসিড হামলা করেন তার স্ত্রী। গুরুতর আহত অবস্থায় উরসলা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ইতোমধ্যে এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

- Advertisement -

যেখানে দেখা যায়, মুখের বেশিরভাগ অংশই পুড়ে গিয়েছে তার। তার সঙ্গে কী নৃশংস ব্যবহার করা হয়েছে, সে কথাই জানিয়েছেন ভিডিওতে। পাশাপাশি ভাল চিকিৎসার দাবিও জানিয়েছেন তিনি। কালেক্টরগঞ্জ থানায় অভিযুক্ত নারীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে ডাব্বুর স্ত্রী পুনমকে।

পুলিশকে দেওয়া বয়ানে ডাব্বু জানান, গত শনিবার রাতে কানপুরের কুপারগঞ্জ এলাকায় ঘটে এই ঘটনা। পুনমের কাছে জানতে চেয়েছিলেন তার বাড়ি ফিরতে কেন দেরি হল? এত রাত পর্যন্ত কোথায় ছিলেন তিনি? এসব প্রশ্ন শুনেই তেলে বেগুনে জ্বলে ওঠেন পুনম। শুরু হয় বচসা।

এরপর বাড়ির শৌচালয়ে থাকা অ্যাসিড হাতে তুলে নেন পুনম। তারপরই ডাব্বুকে লক্ষ্য তা ছুড়ে মারেন। যন্ত্রণায় চিৎকার করে ওঠেন ডাব্বু। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

তবে পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্তে নেমে ডাব্বু গুপ্তার প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হয়। তারা জানান, বেশির ভাগ সময়ই মদের নেশায় বুঁদ থাকতেন ডাব্বু। স্বামী-স্ত্রীর মধ্যে হামেশাই ঝামেলা হত। দিনের পর দিন অত্যাচারের জেরেই মেজাজ হারিয়ে পুনম এই কাণ্ড ঘটিয়েছেন কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles