23.8 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

কী ভয়াবহ গুজব! আমি নাকি মরে গেছি

কী ভয়াবহ গুজব! আমি নাকি মরে গেছি
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ নিয়ে অপপ্রচার হচ্ছে। কী ভয়াবহ গুজব, আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে মেরে ফেলছে। আমি নাকি মরে গেছি, এমন নিউজ হয়েছে! এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েও অপপ্রচার করা হয়। এরা কারা? এসব বিষয়ে দলের নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে, এর বিরুদ্ধে জবাব দিতে হবে।

গতকাল বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ময়মনসিংহ বিভাগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

- Advertisement -

এ সময় অপপ্রচার ও গুজবের বিরুদ্ধে নেতা-কর্মীদের সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ নিয়ে অপপ্রচার হচ্ছে। অপপ্রচার রোধে সেল গঠন করুন, লোক নিয়োগ করুন। প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, অসীম কুমার উকিল, মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান, সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ ময়মনসিংহ বিভাগের নেতারা।

- Advertisement -

Related Articles

Latest Articles