32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

স্ত্রীর গর্ভের সন্তান ‘নষ্ট করে’ আ. লীগ নেতা জেলে, গেল পদও

স্ত্রীর গর্ভের সন্তান ‘নষ্ট করে’ আ. লীগ নেতা জেলে, গেল পদও
ফাইম হাসনাইন খান অর্ক

স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তারের পর কারাগারে যাওয়ার মাত্র এক সপ্তাহের ব্যবধানে বরিশাল মহানগরের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইম হাসনাইন খান অর্ককে দলীয় পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বরিশাল মহানগর আওয়ামী লীগের এক জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাহিম হাসনাইন খান অর্ককে সাংগঠনিক পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো। তাকে সাংগঠনিক সব কার্যক্রম থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা গেল।

- Advertisement -

উল্লেখ্য, বরিশাল নগরের ৯ নম্বর ওয়ার্ডের কাটপট্রি এলাকার বাসিন্দা সেলিম খানের ছেলে ফাহিম হাসনাইন খান অর্ক। তার সঙ্গে ২ বছর আগে নগরের কাউনিয়া এলাকার বাসিন্দা মুনিয়া শারমিন প্রিয়ার বিয়ে হয়। বিয়ের পর তারা ঢাকার হাতিরঝিল থানার আমবাগান এলাকায় বসবাস করতেন।

গত ১৭ জানুয়ারি হাতিরঝিল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্বামী অর্কর বিরুদ্ধে একটি মামলা করেন স্ত্রী মুনিয়া শারমিন প্রিয়া। এতে অভিযোগ তোলা হয়, পানির সঙ্গে মিশিয়ে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট করা, ৫ লাখ টাকা যৌতুক দাবি এবং যৌতুকের টাকা দিতে অপরাগতা জানালে মারধর করে বাসা থেকে বের করে দেওয়া।

গত ১৯ জানুয়ারি দিবাগত রাতে মহাখালী এলাকার একটি বাসা থেকে অর্ককে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর মামলার একমাত্র আসামি অর্ককে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয় বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এনামুল হক।

- Advertisement -

Related Articles

Latest Articles