6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

বনেট ধরে ঝুলছে যুবক, তাকে নিয়েই ১ কিমি ছুটলেন তরুণী!

বনেট ধরে ঝুলছে যুবক, তাকে নিয়েই ১ কিমি ছুটলেন তরুণী!

দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়েছিল। এ নিয়ে দুই চালকের মাঝে তর্ক হয়। একপর্যায়ে একজনকে ধাক্কা মেরে ১ কিলোমিটার গাড়ি নিয়ে ছুটলেন তরুণী চালক।

- Advertisement -

শুক্রবার ভারতের বেঙ্গালুরুর সড়কে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ওই যুবককে খুনের চেষ্টার মামলা করেছে পুলিশ। অন্যদিকে তরুণীর শ্লীলতাহানির অভিযোগে ওই যুবকসহ তার বন্ধুদেরও গ্রেফতার করা হয়েছে।

পুলিশের বরাতে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শুক্রবার বেঙ্গালুরুর জ্ঞানভারতী নগর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয় একটি টাটা নেক্সন ও মারুতি সুইফট গাড়ির। এ সময় টাটার গাড়িটিতে ছিলেন প্রিয়াংকা নামে এক তরুণী। আর মারুতি চালাচ্ছিলেন দর্শন নামে এক যুবক।

সংঘর্ষের পর গাড়ি থেকে নেমে তর্কে জড়ান তারা। এ সময় যুবককে মধ্যমা দেখান প্রিয়াঙ্কা। এর পর তিনি গাড়ি নিয়ে চলে যেতে উদ্যত হলে গাড়ির সামনে দাঁড়িয়ে বাধা দেওয়ার চেষ্টা করেন দর্শন।

পুলিশের কাছে অভিযোগপত্রে দর্শন দাবি করেছেন, গাড়ি দিয়ে অভিযুক্ত তরুণী তাকে ধাক্কা মারলে প্রাণে বাঁচতে বনেটে উঠে পড়েন তিনি। এ অবস্থায় গাড়ি চালু করে দেন তরুণী। তাকে বনেটে ঝুলিয়েই গাড়ি হাঁকান।

তবে গাড়ি থামানোর পর যুবকের তিন বন্ধু চড়াও হয়ে গাড়ি ভাঙচুর করেছেন বলে পালটা অভিযোগ প্রিয়াংকার।

বেঙ্গালুরুর ডিসিপি (ট্র্যাফিক ওয়েস্ট) কুলদীপ কুমার বলেন, দুজনের মধ্যে তর্কাতর্কির সময় এ ঘটনা ঘটেছে। প্রিয়াংকার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। দর্শনের ৩ বন্ধুর বিরুদ্ধে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে। পাঁচজনকেই গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles