6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

অন্য ছেলের সঙ্গে বাগদানের পর প্রেমিককে বিয়ে, করুণ পরিণতি হলো যুবকের

অন্য ছেলের সঙ্গে বাগদানের পর প্রেমিককে বিয়ে, করুণ পরিণতি হলো যুবকের

এলাকার এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তরুণীর; কিন্তু মেয়েটির পরিবার সম্পর্ক মেনে নেয়নি। তারা অন্য ছেলের সঙ্গে ওই তরুণীর বিয়ে ঠিক করেন। বাগদানও সম্পন্ন হয়। এরপর প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন ওই তরুণী। এ ঘটনায় ক্ষোভে মেয়েটির পরিবার ওই প্রেমিককে হত্যা করে।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদের ল্যাঙ্গার হাউস এলাকায়। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। ইতোমধ্যে হত্যার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, এলাকার এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। এর মধ্যেই ওই তরুণীর অন্যত্র বিয়ে ঠিক করে পরিবার। বাগদানও সম্পন্ন হয়; কিন্তু বিয়েতে রাজি ছিলেন না ওই তরুণী। এরপর প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে পরিবারের অমতে বিয়ে করেন।

বিষয়টি জানাজানি হতেই ওই তরুণীর পরিবারের সদস্যরা ক্ষুব্ধ হন। দুই ভাই তাদের বোনের স্বামীকে হত্যার পরিকল্পনা করে। রোববার রাতে সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ওই যুবক দৌড়ে পালাচ্ছেন আর ধারালো অস্ত্র নিয়ে পিছু ধাওয়া করছে ওই তরুণীর দুই ভাই। এরপর তাকে একের পর এক ধারালো অস্ত্র দিয়ে আঘাত করছে। এক সময় মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক।

পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়, বাড়ির অমতে ওই যুবককে মেয়েটি বিয়ে করেছিল গত বছর। সেই ক্ষোভে যুবককে খুন করা হয়েছে। এ ঘটনায় তরুণীর দুই ভাইকে গ্রেফতার করা হয়েছে। মামলাও হয়েছে। ঘটনাটি তদন্ত করার পাশাপাশি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া পরিবারের অন্যান্য সদস্যকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles