-1.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

ভারতীয় যাত্রীর ভিডিওতে ধরা পড়ে বিমান বিধ্বস্তের মুহূর্ত

ভারতীয় যাত্রীর ভিডিওতে ধরা পড়ে বিমান বিধ্বস্তের মুহূর্ত
<br >সংগৃহীত ছবি

গত তিন দশকের মধ্যে নেপালে সবচেয়ে বড় ধরনের বিমান দুর্ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে একটি ভিডিও ভারতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। বিমান বিধ্বস্ত হয়ে প্রাণ হারানো সোনু জসওয়ালকে দেখা যায় ওই ভিডিওতে। মূলত দুর্ঘটনার কয়েক সেকেন্ড আগে বিমান থেকে ফেসবুক লাইভে এসেছিলেন তিনি।

বিবিসি জানিয়েছে, চার বন্ধু মিলে নেপালে বেড়াতে গিয়েছিলেন সোনুরা। ভারতের গাজিপুর থেকে নেপালের সৌন্দর্য অবলোকনের জন্য গিয়ে তারা কাঠমাণ্ডু থেকে পোখারাগামী বিমানে উঠেছিলেন।

- Advertisement -

নেপালের পোখারা আন্তর্জাতিক বিমানবন্দরে ৭২ জন আরোহী নিয়ে বিধ্বস্ত হওয়ার আগমুহূর্তে লাইভে গিয়েছিলেন সোনু। বিমানের ধ্বংসাবশেষ থেকে তার মোবাইলটি উদ্ধার করা হয়েছে। ওই মোবাইলে বিমানটি বিধ্বস্ত হওয়ার মুহূর্তের ভিডিও পাওয়া গেছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা গেছে, বিমানের ভেতরে সোনু ফেসবুক লাইভে গেছেন। অন্য যাত্রীরা বিমানের ভেতরে বসে আছে। বিমানের জানালা দিয়ে শহর দেখা যাচ্ছে। হঠাৎ করেই বিস্ফোরণে মোবাইলের পর্দা কেঁপে ওঠে। এরপর ওলটপালট অবস্থা ধরা পড়ে।

ভিডিওটির শেষ কয়েক সেকেন্ডে দেখা যায়, জানালার বাইরে ভয়াবহ আগুন জ্বলছে। যাত্রীদের আর্তনাদও শোনা যাচ্ছিল।

সোনু জসওয়ালের বন্ধুরা এবং পরিবারের সদস্যরা সাংবাদিকদের বলেছেন, তারা সোনুর ফেসবুক অ্যাকাউন্টে ভিডিওটি দেখেছেন। ভিডিওটির সত্যতা নিশ্চিত করেছেন তারা।

সোনুর বন্ধু মুকেশ কাশ্যপ বলেন, সোনু ওই লাইভটি করেছিল। সেতি নদীর কাছে বিমানটি বিধ্বস্ত হওয়ার আগমুহূর্তে সে লাইভে এসেছিল।

স্থানীয় সাংবাদিক শশীকান্ত তিওয়ারি বিবিসিকে বলেছেন, কাশ্যপ তাকে সোনুর ফেসবুক আইডিতে থাকা ভিডিওটি দেখিয়েছেন। ভিডিওটি প্রাইভেট করে রেখেছেন সোনু।
সূত্র : বিবিসি

- Advertisement -

Related Articles

Latest Articles