2.9 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

১৪ জানুয়ারি: দিনটি কেমন যাবে, জেনে নিন রাশিফলে

১৪ জানুয়ারি: দিনটি কেমন যাবে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

আজ শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: দাম্পত্য জীবনে বিবাদ। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। বেচাকেনার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। পেটের সমস্যা বৃদ্ধির সম্ভাবনা।

- Advertisement -

বৃষ: বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য অর্থ খরচ হতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। বাবা-মায়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মিথুন: স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য লাভ হতে পারে। প্রসাশনিক কোনো দায়িত্বে ব্যাঘাত আসতে পারে। অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো কোনো ব্যথা বাড়তে পারে।

কর্কট: ব্যবসায় কোনো জট থাকলে তা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা অত্যন্ত প্রয়োজন। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গ দেখা হতে পারে। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে।

সিংহ: কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় সমস্যা হতে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

কন্যা: আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান।

তুলা: আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আয়ের সঙ্গে ব্যয়ও সমান থাকবে। কোনো ভালো কাজে সুনাম পাবেন না। অযথা তর্কে যাবেন না, সমস্যা ঘটতে পারে।

বৃশ্চিক: আপনার কোনো ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে কোনো যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার ক্ষেত্রে ভালো ও নতুন কোনো কাজের সুচনা। কর্মস্থানে কোনো নারীর সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু: সারাদিন কোনো কারণে চিন্তা বাড়তে পারে। হতাশার জন্য কাজের ক্ষতি। সাধুসেবায় শান্তি লাভ। নিজের জন্য সম্পত্তি কেনার চেষ্টা। আপনার থেকে ছোট কারওর জন্য দুশ্চিন্তা।

মকর: পুরনো সম্পর্ক নতুন রূপ নিতে পারেন। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। কর্মে এগিয়ে নিতে সুযোগ পাবেন। ছোট ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

কুম্ভ: সারাদিন কোনো কারণে চিন্তা বাড়তে পারে। হতাশার জন্য কাজের ক্ষতি। নিজের জন্য সম্পত্তি কেনার চেষ্টা। আপনার থেকে ছোট কারও জন্য দুশ্চিন্তা।

মীন: যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধি লোপ পাওয়ায় হাতে আসা কোনো কাজ পণ্ড হয়ে যেতে পারে। কাছাকাছি স্থানে ভ্রমণ হতে পারে। বাড়তি কথা অশান্তি বাড়াতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles