4.1 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে তরুণীর অনশন

বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে তরুণীর অনশন
ছবি সংগৃহীত

শরীয়তপুরে এক ছাত্রলীগ নেতার বাড়িতে বিয়ের দাবিতে তার ‘প্রেমিকা’ অনশন করছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শুক্রবার সকালে জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়নের ছোবাহান্দি গ্রামের আলতাফ মাদবরের বাড়িতে অনশনে অবস্থান নেয় ওই তরুণী। ওই প্রেমিকের নাম সুমন মাদবর। ছোবাহান্দি গ্রামের আলতাফ মাদবরের ছেলে তিনি। সুমন জাজিরার বিকেনগর বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২ বছর আগে প্রেমিক বিকেনগর বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি সুমন মাদবরের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সুবাদে প্রেমিক সুমন মাদবর ওই তরুণীর বাড়িতে কয়েকবার বেড়াতেও গিয়েছিলেন। পরে ওই তরুণীর বাবা-মাকে বিয়ের আশ্বাস দেয়। এক পর্যায়ে বিয়ের কথা বলতেই প্রেমিক সুমন বিভিন্ন টালবাহানা করতে থাকেন। পরে ওই তরুণী কোনো উপায় না পেয়ে শুক্রবার থেকে সুমনের বাড়িতে এসে অনশন শুরু করেন।

- Advertisement -

ওই তরুণী বলেন, দীর্ঘ ২ বছর ধরে আমাদের দু’জনের প্রেমের সম্পর্ক। আমার পরিবার ও সমাজের সবাই জানে সুমনের সঙ্গে আমার বিয়ে ঠিক। আমাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়েছে। সুমন আমাকে প্রতিশ্রুতি দিয়ে এখন বিয়ে করছে না। বাড়িতে ফিরে যাওয়ার কোনো পথ নেই আমার। বিয়ে না করা পর্যন্ত আমি অনশন চালিয়ে যাব।
এ ঘটনার পর অভিযুক্ত সুমন মাদবর বাড়ি থেকে পালিয়েছেন। এ ব্যাপারে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল হাসান সোহেল গণমাধ্যমকে বলেন, আমরা খবরটি পেয়েছি এবং বিষয়টি সম্পর্কে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে চেয়ারম্যানের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles