-5.3 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

চলন্ত মোটরসাইকেলে ‘ফিল্মি স্টাইলে’ প্রেম, যুগল গ্রেফতার

চলন্ত মোটরসাইকেলে ‘ফিল্মি স্টাইলে’ প্রেম, যুগল গ্রেফতার
ছবি সংগৃহীত

মোটরসাইকেল চালাচ্ছেন প্রেমিক। আর সেই মোটরসাইকেলের ট্যাংকের ওপর বসে সামনে থেকে তাকে জড়িয়ে ধরে রেখেছেন প্রেমিকা। দুজনের মুখোমুখি সেই অবস্থাতেই ছুটছে বাইক। প্রেমের কী অপূর্ব উদযাপন! কিন্তু সুখ বেশিক্ষণ কপালে সইল না। ভিডিও ভাইরাল হতেই সেই যুগলের হাতে পড়ল হাতকড়া।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভারতের অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তমে। ভিডিও ছড়িয়ে পড়ার পর শনিবার (৩১ ডিসেম্বর) এ খবর প্রকাশ করেছে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম।

- Advertisement -

জানা গেছে, মোটরসাইকেলে এমন ঝুঁকিপূর্ণ কাণ্ড ঘটিয়ে গ্রেফতার হওয়া তরুণের নাম অজয় কুমার। আর তার প্রেমিকার নাম কে শৈলজা।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়, বৃহস্পতিবার বিশাখাপত্তমের স্টিল প্ল্যান্ট রোডে বিপজ্জনকভাবে বাইক চালাতে দেখা যায় অজয়কে। তিনি চালকের আসনে থাকলেও তার সামনে মুখোমুখি তাকে আলিঙ্গন করে বসে ছিলেন প্রেমিকা। সেই অবস্থাতেই দুরন্ত গতিতে ছুটছিল বাইক।

সেই ঘটনার ভিডিও রেকর্ড করেন উপস্থিত পপথচারীরা। পরে তাদেরই কেউ একজন সামাজিক মাধ্যমে তা আপলোড করে দেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। তারপরই তা চোখে পড়ে স্থানীয় পুলিশের। সঙ্গে সঙ্গেই গ্রেফতার করা হয় যুগলকে। ওই তরুণের মোটরসাইকেলও বাজেয়াপ্ত করা হয়েছে।

শৈলজা এবং অজয়ের বিরুদ্ধে মোটরসাইকেল চালানোর সময় অমনোযোগী থাকার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ সংক্রান্ত আইনের একাধিক ধারায় তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সিটি পুলিশ কমিশনার সিএইচ শ্রীকান্ত জানিয়েছেন, দুজনের বাবা-মাকে থানায় ডেকে আনা হয়েছিল। সেখানেই তাদের কাউন্সেলিং করা হয়।

শ্রীকান্ত স্পষ্টভাবেই জানান, ট্রাফিক আইন ভঙ্গ করলে কড়া শাস্তির মুখে পড়বেন অভিযুক্তরা। শুধু তাই নয়, তাদের গাড়িও বাজেয়াপ্ত করা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles