-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

রক্তাক্ত বিছানায় কিসের ইঙ্গিত দিলেন পরী?

রক্তাক্ত বিছানায় কিসের ইঙ্গিত দিলেন পরী?
ছবি পরীমণি ও তার দেয়া স্ট্যাটাসের দুটি রক্তাক্ত বিছানার ছবি

ঢালিউডের জনপ্রিয় জুটি রাজ ও পরী। তাদের সংসারে আবার ভাঙনের সুর উঠেছে ৩০ ডিসেম্বর (শুক্রবার)। এরপর তাদের যে বিচ্ছেদ হবে সে ইঙ্গিতও দিয়েছেন পরী। রোববার (১ জানুয়ারি) ভোরে যে স্ট্যাটাস পরী দিয়েছেন, তাতে সকাল সকাল নতুন বছরে আনন্দের পরিবর্তে দুশ্চিন্তার ভাঁজ নেটিজেনদের মনে।

প্রেম করে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। কিন্তু এ বিয়ের সুখ বেশি দিন টিকবে কি না তা নিয়ে প্রশ্ন তৈরি হয়েছিল অনেক আগেই। বেশ কিছুদিন ধরে পরীমণির ফেসবুকে দেয়া স্ট্যাটাস দেখে সে রকমই ধারণা করেছেন নেটিজেনরা।

- Advertisement -

তবে এবারের পোস্ট দেখে কোনো কিছু ধারণা করা নেটিজেনদের গণ্ডির বাইরে চলে গেছে। কিছুই বুঝে ওঠার উপায় নেই পরীর জীবনে আর মনে কি চলছে এখন?

পোস্ট করা ফেসবুক স্ট্যাটাসে পরী দুটি ছবি দিয়েছেন। নতুন বছরে সকাল সকাল সে ছবি দেখে নেটিজেনদের মাথায় হাত!

প্রথম ছবিতে দেখা যাচ্ছে, বিছানায় থাকা কোলবালিশে ছোপ ছোপ রক্তের দাগ। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, বিছানার চাদরেও ছিটিয়ে আছে লাল রক্তবিন্দু। তারই পাশে পড়ে আছে পরীর পা।

আজ ভোর ৬টার দিকে এ দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে পরী ইংরেজিতে দুটি লাইন লিখেছেন। যার বাংলা অর্থ দাঁড়ায়, হ্যাপি নিউ ইয়ার (শুভ নববর্ষ)! আগামীকাল প্রেস কনফারেন্স…লোডিং।

এই পোস্টের আগে ৩০ ডিসেম্বর (শুক্রবার) মধ্যরাতে পরী একটি স্ট্যাটাস দিয়েছিলেন। যে স্ট্যাটাসে রাজপরীর বিচ্ছেদের ইঙ্গিত বেশ স্পষ্ট হয়ে উঠে।

স্ট্যাটাসে পরী লিখেছেন, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও একটা অসুস্থ সম্পর্ক থেকে মুক্ত করলাম। জীবনে সুস্থভাবে বেঁচে থাকার তুলনায় জরুরি আর কিছু নেই।’

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রাজের বাসা থেকে ছেলে রাজ্যকে নিয়ে বের হয়ে আসেন পরী। সন্তানকে নিয়ে বর্তমানে তিনি তার নিজের বাসাতেই আছেন।

রাজের সঙ্গে সম্পর্কের অবনতি প্রসঙ্গে পরী বলেন, ‘বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি। তবে সমস্যা কাটিয়ে আর থাকতে পারলাম না। রাজের আচার-আচরণে একসঙ্গে থাকার পরিস্থিতি আর নেই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম।’

পরীমণি আরও বলেন, ‘আমার মনমানসিকতা এখন ভালো নেই। এর বেশি আর কিছু বলতে পারছি না।’

রাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কি না এমন প্রশ্নে পরী জানান, এখনও বিচ্ছেদ হয়নি। তবে সম্পর্ক ছিন্ন করে আজ থেকে আলাদা থাকছেন তারা। শিগগিরই আইনের মাধ্যমে রাজকে ডিভোর্স লেটার পাঠাবেন তিনি।

অভিনেতা শরীফুল রাজের সঙ্গে ২০২১ সালের ১৭ অক্টোবর ১০১ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরীমণি। এ বছর ১০ আগস্ট ঢাকার এভারকেয়ার হাসপাতালে এক পুত্রসন্তানের জন্ম দেন তিনি। একমাত্র ছেলে রাজ্য আর স্বামী রাজকে নিয়ে সুখের সংসারই ছিল এই সুন্দরী অভিনেত্রীর।

এখন সব ভক্তদের চিন্তার বিষয়, শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রাজের বাসা থেকে বেরিয়ে আসার ঠিক একদিন পরেই রক্তাক্ত বিছানার ছবি পোস্ট করে প্রেস কনফারেন্সের ডাক দিলেন পরী। তাই পরীর জীবনে সত্যি কী ঘটেছে তা জানার জন্য ভক্তদের অপেক্ষা করতে হবে আগামীকালের প্রেস কনফারেন্সের সময় পর্যন্ত।

- Advertisement -

Related Articles

Latest Articles