-2.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

অপরাধমূলক হয়রানির অভিযোগে রেজো কোপালিয়ানি গ্রেফতার

অপরাধমূলক হয়রানির অভিযোগে রেজো কোপালিয়ানি গ্রেফতার
অপরাধমূলক হয়রানির তদন্তের অভিযোগে একজন গ্রেপ্তার

টরন্টো পুলিশ বিশ্বাস করে যে ২৭ বছর বয়সী একজন ব্যক্তিকে অপরাধমূলক হয়রানির তদন্তের অভিযোগে গ্রেপ্তার এবং অভিযুক্ত করার পরে আরও বেশি মানুষের সন্ধান পাওয়া যেতে পারে, যারা তার শিকার হয়েছেন।

ঘটনাগুলো ঘটেছে গত সপ্তাহান্তে টরন্টো শহরের কেন্দ্রস্থলে।

- Advertisement -

পুলিশ জানায়, ১০ ডিসেম্বর বিকেল ৪টার দিকে এক ব্যক্তি ভিকটিমের কাছে যান। লেক শোর বুলেভার্ড ইস্ট এবং পার্লামেন্ট স্ট্রিট এলাকায়। তদন্তকারীরা জানিয়েছেন যে লোকটি ভিকটিমকে একটি অশ্লীল ছবি দেখিয়েছিল এবং তারপর তাদের হুমকি দেয়। এরপর তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।
পরের দিন ১১ ডিসেম্বর, টরন্টো পুলিশ জানিয়েছে যে তারা দুপুর ১ টার কিছু আগে একটি কল পেয়েছিল। দ্বিতীয় সন্দেহজনক ঘটনার জন্য, এবার কুইন স্ট্রিট ওয়েস্ট এবং ইউনিভার্সিটি অ্যাভিনিউর কাছে।

এই ক্ষেত্রে, পুলিশ বলেছে, ভুক্তভোগী কর্মরত ছিলেন যখন তারা সন্দেহভাজন ব্যক্তির কাছে গিয়ে তাকে কথোপকথনে নিযুক্ত করে। এরপর সন্দেহভাজন ব্যক্তি ভিকটিমকে একটি অশ্লীল ছবি দেখায় এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার আগে ভিকটিমকে হুমকি দেয়।
টরন্টোর ২৭ বছর বয়সী রেজো কোপালিয়ানিকে সেই দিনই গ্রেপ্তার করা হয়েছিল এবং তার বিরুদ্ধে অপরাধমূলক হয়রানি এবং হুমকির জন্য দুটি করে অভিযোগ আনা হয়েছিল।

তদন্তকারীরা এই বিষয়ে কারো কাছে তথ্য থাকলে 416-808-5104 নম্বরে পুলিশের সাথে বা ক্রাইম স্টপারদের 416-222-8477 (টিআইপিএস) বা www.222tips.com এ যোগাযোগ করতে বলছে।

 

- Advertisement -

Related Articles

Latest Articles