-3.5 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

খুব শক্ত করে একবার জড়িয়ে ধরো, যেনো সব কষ্ট ভুলে যাই: মাহি

খুব শক্ত করে একবার জড়িয়ে ধরো, যেনো সব কষ্ট ভুলে যাই: মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন স্ট্যাটাস ও ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিভিন্ন সময় তার পোস্ট ভাইরাল হয়েছে। বিশেষ করে ড্রয়িং রুমের সোফায় বসে নায়িকার ভুনা খিচুড়ি রান্না, বেশ উপভোগ করেছেন নেটিজেনরা।

শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় ফেসবুক স্ট্যাটাসে মাহি লিখেছেন, ‘খুব শক্ত করে একবার জড়িয়ে ধরবা? যেন সব কষ্ট ভুলে যাই, যেন আবার আমার চুলগুলো উড়ে, যেন পেছনে বেহালা বেজে ওঠে, যেন কারণ ছাড়াই মুচকি হাসি ঠোঁটে লেগে থাকে। শুধু একবার শক্ত করে জড়িয়ে ধরো, ভীষণ দরকার।’

- Advertisement -

সেই স্ট্যাটাসের ঘন্টা দুয়েক পর আরেকটি পোস্টে নিজের তিনটি ছবি পোস্ট করেছেন মাহি। ক্যাপশনে হিন্দিতে লিখেছেন, মুহাবব্তকি দুনিয়া বাসানে চালি। ম্যা তেরে লিয়ে সাব ভোলানে চালি। তুহি ম্যারি প্যাহলি খওয়াহিশ তুহি আখরি হ্যা।

শেষ অংশে ইংরেজিতে লেখেন, তুমি কি আমাকে অনুভব করো (Can u feel me)?

নেটিজেনদের ধারণা, দুটি পোস্টেই স্বামী রাকিব সরকারের উদ্দেশে কথাগুলো লিখেছেন মাহি। বরাবর নায়িকার প্রতিটি পোস্টেই স্বামী রাকিব সরকারের মন্তব্য নজর কাড়ে। তবে সবশেষ দুটি পোস্টের কোনটিতে রাকিবকে মন্তব্য করতে দেখা যায়নি।

প্রসঙ্গত, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।

- Advertisement -

Related Articles

Latest Articles