6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

শাবনূরের ৩৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল

শাবনূরের ৩৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। পর্দার বাইরে লাজুক ও স্বল্পভাষী এই অভিনেত্রী খালি গলায় তেমন গান গাইতেন না। তবে এবার ৩৫ সেকেন্ডের ফেসবুক ভিডিওতে এসে তিনি গান শোনালেন। গানের সঙ্গে জুড়ে দিলেন উড়ু চুমু। তবে ভক্তদের প্রশ্ন থাকতে পারে, কার জন্য শাবনূরের এই গান।

- Advertisement -

‘ছোট্ট একটা জীবন নিয়ে পৃথিবীতে কেন বলো আসা, অনন্তকাল ভালোবেসে ফুরাবে না তোমাদের ভালোবাসা।’ ‘প্রেমের তাজমহল’ সিনেমার এ গানের মূল কথা বদলে, দুই লাইন গেয়ে উড়ন্ত চুমু দিয়ে শাবনূর বললেন, ‘লাভ ইউ অল। লাভ ইউ যারা আমার ভক্তরা আছে। লাভ ইউ আমার বন্ধুদের।’ নিজের জন্মদিনে সবার জন্য এমন একটি ভিডিও বার্তা দিলেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর।

শনিবার (১৭ ডিসেম্বর) ঢাকাই চলচ্চিত্রের নন্দিত নায়িকা শাবনূরের জন্মদিন। শোবিজের তারকারা তাকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন। সবার এ ভালোবাসা ও শুভেচ্ছায় আপ্লুত শাবনূর। ৩৫ সেকেন্ডের ফেসবুক ভিডিওতে সবার প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এ সুঅভিনেত্রী।

প্রসঙ্গত, শাবনূরের প্রথম চলচ্চিত্র চাঁদনী রাতে ১৯৯৩ সালে মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেন এহতেশাম এবং তার বিপরীতে নায়ক ছিলেন সাব্বির। এই ছবিটি ব্যর্থ হয়। পরে চিত্র নায়ক সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে ১৪টি চলচ্চিত্রে অভিনয় করেন। যার প্রায় সবগুলোই ছিল ব্যবসায়িক মানদণ্ডে সফল।

- Advertisement -

Related Articles

Latest Articles