-6.1 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

‘এমন প্রস্তাব পেলে অন্য কাজ খুঁজব, সিনেমা ছেড়ে দেব’

‘এমন প্রস্তাব পেলে অন্য কাজ খুঁজব, সিনেমা ছেড়ে দেব’
অভিনেত্রী কীর্তি সুরেশ

গেল কয়েকবছরে অভিনয়গুণে বেশ জনপ্রিয়তা পেয়েছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী কীর্তি সুরেশ। চার বছর আগে ‘মহানটী’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য জিতেছেন জাতীয় পুরস্কারও। এখন ব্যস্ত রয়েছেন নতুন সিনেমার কাজ নিয়ে।

কীর্তির বাবা-মা দুজনেই সিনেমার মানুষ। বাবা প্রযোজক এবং মা অভিনেত্রী। সিনেমা পরিবারের মেয়ে সিনেমায় অভিনয়ে আসা যেন একরকম অবধারিতই ছিল কীর্তির। প্রথমে শিশুশিল্পী, পরে নায়িকা হিসেবে অভিনয়ের জন্য প্রশংসা কুড়ান। তবে কীর্তি এখন আলোচনায় অভিনয়ের জন্য নয়, সিনেমা দুনিয়ার যৌন হয়রানি নিয়ে মুখ খুলে।

- Advertisement -

প্রথমবারের মতো যৌন হয়রানি নিয়ে মুখ খুলে কীর্তি সুরেশ জানিয়েছেন, বছরের পর বছর ধরে বিষয়টি নিয়ে অভিনেত্রীরা সোচ্চার হলেও পরিস্থিতির উন্নতি হয়নি। কীর্তির নিজের সঙ্গে এমন কোনো ঘটনা ঘটেনি তবে তার অন্য সহকর্মীদের সঙ্গে যা ঘটেছে, তাতে তিনি উদ্বিগ্ন।

কীর্তি সুরেশ বলেন, ‘সিনেমা জগতে কাজ করেন, এমন অনেকেই যৌন হয়রানি নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন। যদিও এখন পর্যন্ত আমার সঙ্গে এমন কোনো ঘটনা ঘটেনি। আমাকে কেউ বাজেভাবে প্রস্তাব দেননি।’

সিনেমায় সুযোগ দেওয়ার কথা বলে কেউ তাকে বাজে প্রস্তাব দিলে কঠোর সিদ্ধান্ত নিতেও দ্বিধা করবেন না বলে জানান অভিনেত্রী। কীর্তি সুরেশ বলেন, ‘এমন প্রস্তাব পেলে অন্য কাজ খুঁজব, সিনেমা ছেড়ে দেব।’

- Advertisement -

Related Articles

Latest Articles