-1.5 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

স্টিয়ারিংয়ে বসেই হার্ট অ্যাটাক চালকের, পরপর ধাক্কায় প্রাণ গেল একজনের

স্টিয়ারিংয়ে বসেই হার্ট অ্যাটাক চালকের, পরপর ধাক্কায় প্রাণ গেল একজনের

যাত্রীবোঝাই বাস ছুটছিল নিজের গতিতে। হঠাৎই হার্ট অ্যাটাক হয় চালকের।স্টিয়ারিং-এর উপরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। চলন্ত বাসটি তখন নিয়ন্ত্রণ হারিয়ে আশপাশে থাকা যানবাহনগুলোকে ধাক্কা দিতে থাকে। এতে আহত হন বেশ কয়েকজন মানুষ। হার্ট অ্যাটাকের কারণে চালকও মারা গেছেন।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশ রাজ্যের জাবালপুরে একটি ট্রাফিক সিগন্যালে। স্থানীয় পুলিশের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এসব তথ্য জানিয়েছে।

পুলিশ সূত্র বলছে, ট্রাফিক সিগন্যালে থাকা সিসি ক্যামেরায় ভয়াবহ সে দৃশ্য ধরা পড়েছে। পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারত। তবে বাসটি অপেক্ষাকৃত ধীরগতিতে চলায় তেমন কিছু ঘটেনি, তা ছাড়া বাসটির মেঝের অংশটি নিচু হওয়ার কারণে ধাক্কা খাওয়া মানুষেরা এর নিচে চলে যাননি। সর্বশেষ একটি বিদ্যুৎচালিত রিকশাকে ধাক্কা দেওয়ার পর বাসটি থেমেছে।

তারপর সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্থানীয়রা। তারা উদ্ধার কাজে হাত লাগান। তারা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় এক বৃদ্ধের। তার পরিচয় সঠিকভাবে জানা যায়নি। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন রিকশায় থাকা দুই শিশু এবং বাসের চার জন যাত্রী।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময়ে বাসটির গতি খুব বেশি ছিল না। তা ছাড়া বাসটি যাদের ধাক্কা মেরে এগিয়ে যায়, তাদের কেউই বাসের তলায় চাপা পড়েননি বলে জানিয়েছে পুলিশ।

এনডিটিভি বলছে, ওই বৃদ্ধ ব্যক্তির পরিচয় সম্পর্কে তাৎক্ষণিকভাবে নিশ্চিত হতে পারেনি তারা।

হার্ট অ্যাটকে মারা যাওয়া ৬০ বছর বয়সী চালক হারদেব পল এক দশক ধরে সিটি মেট্রো বাস সার্ভিসে চালক হিসেবে নিযুক্ত ছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles