-5.3 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

‘যীশুর আদেশ’, মাঝ আকাশে বিমানের দরজা খুলতে মরিয়া নারী!

‘যীশুর আদেশ’, মাঝ আকাশে বিমানের দরজা খুলতে মরিয়া নারী!
ছবি সংগৃহীত

বিমান উড়ছিল প্রায় ৩৭ হাজার ফুট ওপর দিয়ে। এরই মধ্যে বিমানের এক যাত্রী করে বসলেন অদ্ভুত কাণ্ড। তিনি বিমানের পাশের দরজা খোলার চেষ্টা চালাচ্ছিলেন। বাধ্য হয়ে জরুরি অবতরণ করতে হয় ওই বিমান। ক্লিক২হিউস্টনের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যে অভিযুক্ত নারীকে গ্রপ্তার করা হয়েছে। মার্কিন জেলা আদালত জানিয়েছে, অভিযুক্ত ৩৪ বছর বয়সী এলম অ্যাগবেগনিনো বলেছেন যীশু তাকে বিমানের দরজা খুলতে বলেছে তাই তিনি এই কাজ করেছেন। গত শনিবার টেক্সাসের হিউস্টন থেকে কলম্বাস, ওহাইও যাওয়ার সাউথওয়েস্ট ফ্লাইট ১৯২-এ ঘটেছে এই ঘটনা।

- Advertisement -

জানা যায়, বিমান চলাকালীন নিজের আসন ছেড়ে উঠে দরজার কাছে চলে যান অ্যাগবেগনিনো। এরপর এদিক-সেদিক তাকাতে থাকেন। বিমানসেবিকারা তাকে নিজের জায়গায় বসতে বললেও তিনি সেখান থেকে নড়েননি, উল্টো জানালার বাইরে তাকাচ্ছিলেন বারবার।

এরপরই বিমানসেবিকাদের সরিয়ে দরজার সামনে চলে যান তিনি এবং দরজা খোলার চেষ্টা করতে থাকেন। এতে হতবাক আরেক যাত্রী ওই নারীকে থামানোর চেষ্টা করেন কিন্তু অ্যাগবেগনিনো তাকে কামড় বসিয়ে দেয়। এরপর একপ্রকার বাধ্য হয়ে বিমানটি জরুরি অবতরণ করা হয় এবং ওই নারীকে গ্রপ্তার করা হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles