6.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

৪২ বছরে এসএসসি পাশ করলেন নারী কাউন্সিলর

৪২ বছরে এসএসসি পাশ করলেন নারী কাউন্সিলর
মোছা জয়তন বেগম

নাটোরের সিংড়া পৌরসভার নারী কাউন্সিলর মোছা. জয়তন বেগম (৪২)। তিনি কারিগরি বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় জিপি-এ ৪.৬১ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

সোমবার (২৮ নভেম্বর) এসএসসি পরীক্ষার ফল ঘোষণার পর নারী কাউন্সিলর মোছা. জয়তন বেগম পাশ করার বিষয়টি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন।

- Advertisement -

তিনি লেখেন, ‘আমি এসএসসি পরীক্ষায় (GPA 4.61) পেয়েছি। মহান আল্লাহতায়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি’। এ সময় তাকে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

জয়তন বেগম সিংড়া পৌরসভা এলাকার বাসিন্দা। তিনি সিংড়া পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর এবং সিংড়া পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি।

জয়তন বেগম বলেন, শিক্ষার কোনো বয়স নেই। আমি এ বয়সে আবার পড়াশোনা শুরু করেছি। এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ৪.৬১ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হয়েছি। আমি অনেক আনন্দিত। আমি উচ্চশিক্ষায় শিক্ষিত হতে চাই। সমাজের মানুষের সেবা করতে চাই।

তিনি বলেন, আমি একজন নারী কাউন্সিলর। যদি জনপ্রতিনিধি হয়ে পড়াশোনা না জানি। এটা লজ্জাজনক। তাই সিদ্ধান্ত নিয়ে আবার পড়াশোনা শুরু করি। আল্লাহর রহমতে সবার দোয়ায় আমি উত্তীর্ণ হয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন আমি উচ্চশিক্ষা গ্রহণ করতে চাই।

- Advertisement -

Related Articles

Latest Articles