6.3 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

চার যুবতী মিলে যুবককে সংঘবদ্ধ ধর্ষণ!

চার যুবতী মিলে যুবককে সংঘবদ্ধ ধর্ষণ!

চোখে রাসায়নিক ছিটিয়ে, জোর করে গাড়িতে তুলে নিয়ে গিয়ে এক যুবককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে চার যুবতীর বিরুদ্ধে। ভারতের পাঞ্জাব প্রদেশের জালন্ধরের এই ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছে।

- Advertisement -

সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নাল-এর প্রতিবেদন অনুযায়ী, ওই যুবক একটি কারখানায় শ্রমিকের কাজ করেন। তার অভিযোগ, কাজ থেকে বাড়ি ফেরার পথে কাপুরথালা রোডে একটি গাড়ি তার সামনে এসে দাঁড়ায়। গাড়িতে থাকা যুবতীরা একটি চিরকুট দিয়ে ঠিকানা জিজ্ঞাসা করেন। সেই চিরকুটে লেখা ঠিকানা পড়ার সময় যুবতীরা তার চোখে রাসায়নিক ছিটিয়ে দিতেই জ্ঞান হারান।

ওই যুবকের দাবি, জ্ঞান ফিরতে তিনি দেখেন একটি গাড়িতে হাত-পা অবস্থায় পড়ে আছেন। যুবকের অভিযোগ, গাড়িতে থাকা চার যুবতী তাকে জোর করে মাদক সেবন করান। তার পর টানতে টানতে একটি জঙ্গলে নিয়ে যান। সেখানে নিয়ে গিয়ে তাকে মদ্যপান করানো হয়। তার পর চার জন মিলে তাকে ধর্ষণ করেন। তার পর ওই যুবককে জঙ্গলে ফেলে রেখে চলে যান যুবতীরা।

যুবকের আরো দাবি, যুবতীরা ইংরেজিতে কথা বলছিলেন নিজেদের মধ্যে। তাদের পোশাক-আশাক দেখে মনে হচ্ছিল কোনও সম্ভ্রান্ত পরিবারের। বিষয়টি জানাজানি হতেই হুলস্থুল পড়ে যায়। ঘটনাটি ঠিক কী তা খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র: টাইমস নাও, আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles