6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

হোটেলের বাইরে উটের গর্জন, ঘুম ভাঙলো ইংল্যান্ড ফুটবলারদের

হোটেলের বাইরে উটের গর্জন, ঘুম ভাঙলো ইংল্যান্ড ফুটবলারদের
ইংল্যান্ড ফুটবলার

বিশ্বকাপের আগে ঘুম ভাঙলো ইংল্যান্ডের ফুটবলারদের। কিন্তু চোট আঘাত বা প্রতিপক্ষর জন্য নয়। তা হলে কেন ঘুম ছুটলো হ্যারি কেনদের। আসলে কাতার বিশ্বকাপের জন্য কোচ গ্যারেথ সাউথগেটের ছেলেরা যে হোটেলে রয়েছে সেখানেই যত বিপত্তি। সারা রাত ওই হোটেলে চোখের পাতা এক করতে পারেনি থ্রি লায়ন্সরা। গত মঙ্গলবার কাতারে পৌঁছেছে ইংল্যান্ডের ফুটবলাররা। বিশ্বকাপের জন্য সুক আল ওয়াকরা হোটেলে রয়েছেন হ্যারি কেনরা।

গ্রুপ বি’তে ইরান, মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েলসের সঙ্গে রয়েছে ইংল্যান্ড। হ্যারি কেনদের প্রথম ম্যাচ রয়েছে ২১ নভেম্বর। সেই ম্যাচে তাদের প্রতিপক্ষ ইরান। টিম হোটেলে পৌঁছেই প্রস্তুতিতে নেমে পড়েছেন ফিল ফডেনরা। দোহা থেকে ১২ মাইল দূরে সবুজে ঘেরা বিলাসবহুল হোটেল সুক আল ওয়াকরার একদিকে আরব সাগরের নীল ঢেউ। অন্যদিকে সোনালি বালুকাময় মরুভূমি। এই প্রাকৃতিক সৌন্দর্য দেখেই এই হোটেলকে বেছে নিয়েছিল এফএ। তাদের ভাবনা ছিলো নির্জনতার কারণে ফুটবলাররা নিশ্চিত বিশ্রাম করতে পারবেন। এবং অনুশীলনেও সেই অর্থে ব্যাঘাত ঘটার সম্ভাবনা নেই। কিন্তু আদতে উল্টো হচ্ছে সেই হোটেলে।- টিভি৯ বাংলা

- Advertisement -

দোহার হোটেলে ইংল্যান্ড দলের ফুটবলারদের প্রথম রাত কাটানোর অভিজ্ঞতা মোটেও সুখকর হল না। ঘুমের বারোটা বাজিয়ে দিলো মরুভূমির জাহাজ। গ্যারেথ সাউথগেটের দলের ছেলেরা উটের ডাকের কারণে সারা রাত চোখের পাতা এক করতে পারেননি। অত্যন্ত ঊচ্চস্বরে ডাকে উট। রাতের বেলার উটের ডাকে অনেকেরই ঘুম উড়ে যায়। এবার সেটাই হল থ্রি লায়ন্সদের সঙ্গে।

জানা গিয়েছে, ইংল্যান্ড টিম যে বিলাসবহুল হোটেলে রয়েছে, সেই হোটেলের বাইরে একটা জায়গায় রাতের বেলার বাঁধা থাকে দুটি উট। ব্যস, সেখান থেকেই তাদের হাঁকডাকের আওয়াজ গিয়ে পৌঁছে গিয়েছে হ্যারি কেনদের হোটেলের রুমে। যার ফলে দোহায় বিনিদ্র রজনী কাটাতে হল ইংল্যান্ডের ফুটবলারদের।

- Advertisement -

Related Articles

Latest Articles