5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

বিয়ারে চুমুক দিয়ে শ্রদ্ধাকে টুকরো টুকরো করি: আফতাব

বিয়ারে চুমুক দিয়ে শ্রদ্ধাকে টুকরো টুকরো করি: আফতাব

ভারতের দিল্লিতে শ্রদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালাকে জেরা করে প্রতিমুহূর্তে চমকে উঠছে পুলিশ। দিল্লি পুলিশ সূত্রে খবর, ভয়ঙ্কর এই কাণ্ড ঘটানোর পরেও একেবারে নির্লিপ্ত আফতাব।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, প্রায় ১০ ঘণ্টা ধরে শ্রদ্ধার দেহ টুকরো করে আফতাব। তবে একটানা এই কাজ করেনি। দেহ টুকরো করতে করতে বিয়ার-সিগারেট খেয়েছে।

পুলিশ সূত্রের খবর, জেরায় আফতাব জানিয়েছে ১৮ মে রাতে শ্বাসরোধ করে শ্রদ্ধাকে খুনের পর প্রথমেই তার মনে হয়, কী করে সব প্রমাণ লোপাট করা যাবে। ইন্টারনেটে দেহ নিশ্চিহের বিষয়ে সার্চ করে দেখতে থাকে। পুলিশ সূত্রে আরও বলা হয়েছে, দেহ টুকরো করতে কী ধরনের ছুরি বা চপার প্রয়োজন তা নিয়েও ইন্টারনেটে সার্চ করে আফতাব। সেই মতোই নিজের পরিকল্পনা সাজায়, নতুন ফ্রিজও কিনে। জেরায় আফতাব জানিয়েছে, ১০ ঘণ্টা ধরে দেহ টুকরো করে আফতাব, মাঝেমধ্যে ক্লান্ত হয়ে পড়ায় বিয়ারও খায়।

সংবাদ মাধ্যম সূত্রে দাবি, পরের দিনই শ্রদ্ধার দেহে পচন শুরু হয়। দুর্গন্ধ ঢাকতে প্রথমে শ্রদ্ধার অন্ত্রসহ শরীরের অভ্যন্তরীণ অংশগুলি সরিয়ে ফেলে অভিযুক্ত আফতাব। শ্রদ্ধার অভ্যন্তরীণ অংশগুলি কুচিকুচি করে প্ল্যাস্টিক ব্যাগে ডাস্টবিনে ফেলে দেয়। এরপর শুরু করে বাকি দেহ কাটার কাজ। রক্তের দাগ পরিষ্কার করতে প্রচুর পানি ব্যবহার করেছিল আফতাব। ওই মাসে ৩০০ টাকা পানির বিল দেয় সে।

পুলিশ সূত্রে খবর, প্রতিবেশীরা জানিয়েছেন ওই সময় ট্যাঙ্কে পানি আছে কি না দেখতে প্রায়দিনই তারা আফতাবকে ছাদে উঠতে দেখতেন।

- Advertisement -

Related Articles

Latest Articles