5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

আমিও ভুক্তভোগী ছিলাম, পরীকে সুবহা

আমিও ভুক্তভোগী ছিলাম, পরীকে সুবহা
নায়িকা পরীমণি ও সুবাহ

ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমণি। বিভিন্ন ইস্যুতে অনুরাগীরা তার সাহসিকতার পরিচয় পেয়েছে। এবার স্বামী রাজের সঙ্গে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের ঘনিষ্ঠতা প্রকাশ্যে এনে তুমুল আলোচনার জন্ম দিয়েছেন।

গত বুধবার (৯ নভেম্বর) মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মিমকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে নায়িকা লেখেন, এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

- Advertisement -

পরীর এমন স্ট্যাটাসের জবাবে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন মিম। যেখানে তিনি উল্লেখ করেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

তবে পরীর ভাষ্য, তিনি কখনও মিমকে হিংসা করেননি। বরং তিনি চাইতেন, রাজ-মিম জুটিকে নিয়ে আরও সিনেমা নির্মাণ হোক। রাজ্যের মা নিজেই এই জুটিকে নিয়ে সিনেমা বানাতে পরিচালকদের অনুরোধ জানিয়েছেন। প্রমাণস্বরূপ মিমের সঙ্গে আলাপের একটি স্ক্রিনশট ফাঁস করেছেন পরীমণি।

এদিকে পরী-রাজ-মিম ইস্যুটিকে ইঙ্গিত করে মুখ খুলেছেন ঢাকাই সিনেমার নবাগত চিত্রনায়িকা হুমায়রা সুবহা। এই নায়িকার সঙ্গে ‘ভাইরাল’ শব্দটি ওতপ্রোতভাবে জড়িত। তার ব্যক্তিজীবনের নানা ঘটনা ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

গত শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে সোশ্যাল মিডিয়ায় পরীমণিকে ট্যাগ করে দেওয়া স্ট্যাটাসে সুবহা লিখেছেন, এত কিছু দেখে বলতেই হচ্ছে, সংসার সুখের হয় রমণীর গুণে নয়, পুরুষের ভালো চরিত্রে। আমিও কিন্তু আমার জীবনে ভুক্তভোগী ছিলাম।

সুবহার সেই পোস্টে নেটিজেনদের একজন মন্তব্য করেছেন, আপনার চরিত্র কেমন? জবাবে নায়িকা লিখেছেন, আমার চরিত্র ফুলের মত পবিত্র। আমি কোনোদিন কাউকে দশজনকে নিয়ে ঘুমাইনি। আমার জন্য কারও সঙ্গে ব্রেকআপ হয়নি। যার যার কর্ম পরিণতির কারনেই তাদেরকে ছাড়তে বাধ্য হয়েছি।

অন্যজন লিখেছেন, একজনের নয়, দুজনের চরিত্র ঠিক থাকলে যেকোনো সম্পর্ক মধুর হয়। তার জবাবে সুবহা লেখেন, ভাই এসব জ্ঞানের কথা আমাকে শুনায়েন না ঠিক আছে! একজনের চরিত্রের কারণে একটি সংসার ভাঙে, মাথায় রাখবেন।

আরেকজন লিখেছেন, মিলমিশ না হলে কোনো কিছু দিয়েই সংসার সুখের হয় না। তার প্রতিউত্তরে ‘বসন্ত বিকেল’-এর নায়িকা লিখেছেন, মিলমিশ বড় কথা না। যে কারও চরিত্রের সমস্যা থাকলে অবশ্যই সে সংসারে আগুন লাগবে।

- Advertisement -

Related Articles

Latest Articles