4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

ফেরার হয়েও পর্ন সাইটে রোজ নিজের ভিডিয়ো দেন, অথচ খুঁজে পায় না পুলিশ!

ফেরার হয়েও পর্ন সাইটে রোজ নিজের ভিডিয়ো দেন, অথচ খুঁজে পায় না পুলিশ!

আন্তর্জাতিক তদন্তকারী সংস্থা ইন্টারপোল তাঁকে খুঁজছে। রোজ দেখতে পেলেও ধরতে পারছে না। এমনই দাবি করলেন লিসা মারি ম্যাথিয়াস নামের এক মডেল। প্রাপ্তবয়স্কদের জন্য নিয়ম করে বিভিন্ন রকম ভিডিয়ো প্রকাশ করেন, সেই ভিডিয়ো থেকেই আয় লক্ষ লক্ষ টাকা। তবু তাঁকে খুঁজে পায় না পুলিশ। এমনই জানান তিনি।

- Advertisement -

৩০ বছর বয়সি লিসা জানিয়েছেন, নরওয়ে সরকারের সঙ্গে আইনি বিবাদ চলছে তাঁর। ২০১৩ সালে নরওয়ে থেকে পালিয়ে স্বামী ও সন্তানসহ স্কটল্যান্ডে চলে আসেন তিনি। তার পর আর দেশে ফেরেননি তাঁরা। আন্তর্জাতিক তদন্তকারী সংস্থা ইন্টারপোল খুঁজছে তাঁকে।

মডেলের আশঙ্কা দেশে ফিরলে কারারুদ্ধ হতে পারেন তিনি। তাই মাঝে মধ্যেই ঠিকানা বদল করতে হয় তাঁকে। ২ থেকে ১২ বছর বয়সি ৬ সন্তানের মা তিনি। খুদেদের নিয়ে বেশ ভয়েই আছেন, স্বীকারোক্তি তাঁর। তবে ঠিক কী কারণে পুলিশ তাঁকে খুঁজছে তা অবশ্য জানা যায়নি।

তবে পুলিশ খুঁজলেও পেশা ছাড়তে নারাজ তিনি। যে সংস্থার হয়ে তিনি কাজ করেন, তাদের হিসাব বলছে, লিসা এতই জনপ্রিয় যে তাঁর মাসিক আয় ছুঁয়ে ফেলতে পারে ৯২ লক্ষ টাকা! কাজ ও সন্তান মানুষ করার পাশাপাশি, তিনি ইংরেজি ভাষা নিয়ে পড়াশোনা করছেন বলেও দাবি করেছেন লিসা।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles