5.1 C
Toronto
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

ক্লাসের বিরতিতে শিশুছাত্রীদের ফাঁকা ঘরে নিয়ে যেতেন শিক্ষক

ক্লাসের বিরতিতে শিশুছাত্রীদের ফাঁকা ঘরে নিয়ে যেতেন শিক্ষক

স্কুলের একাধিক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেপ্তার হলেন এক শিক্ষক। বেঙ্গালুরুর হেব্বল এলাকার একটি সরকারি স্কুলের ঘটনা এটি। স্কুলের ওই শিক্ষক গত তিন মাসের মধ্যে অন্তত ১৫ জন ছাত্রীকে যৌন হেনস্থা করেছেন বলে দাবি বেঙ্গালুর পুলিশের। বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, অঞ্জনাপ্পা নামে ৫৪ বছরের ওই শিক্ষকের বিরুদ্ধে নির্যাতিতা ৮-৯ জন ছাত্রীর অভিভাবকরা অভিযোগ দায়ের করেছিলেন। তারই ভিত্তিতে তাকে গ্রেপ্তারর করা হয়।

নাবালিকাদের পরিবারের অভিযোগ, স্কুলের টিফিনের বিরতির সময় ফাঁকা ঘরে একা পেয়ে বেশ কয়েক বার তাদের নাবালিকা মেয়েদের চুমু খেয়েছেন এবং যৌন হেনস্থা করেছেন শিক্ষক অঞ্জনাপ্পা।

এমনকি, শারীরিক শিক্ষার ক্লাসের সময় প্রকাশ্যে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ওই শিক্ষক ছাত্রীদের শরীর স্পর্শ করতেন বলেও অভিযোগ। প্রথমে ভয়ে এবং সঙ্কোচে নিজে থেকে কাউকে বলতে পারেনি নির্যাতিতা স্কুল ছাত্রীরা।

কিন্তু বেশ কিছু দিন তাদের মধ্যে একজনের আচার-ব্যবহারে অসঙ্গতি দেখেন পরিবারের লোকজন। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সব ঘটনা খুলে বলে শিশুটি। এরপর তারা স্কুল কর্তৃপক্ষের দ্বারস্থ হলে অঞ্জনাপ্পার ‘কীর্তি’ সামনে আসে।

- Advertisement -

Related Articles

Latest Articles