5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক, প্রেমিকাকে দেখে পালাল প্রেমিক

বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক, প্রেমিকাকে দেখে পালাল প্রেমিক

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে সাত দিন ধরে অবস্থান করছেন এক প্রেমিকা। এ সময় বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক কমল রায় (২২)। আজ বৃহস্পতিবার (১০ নভেম্বর) মেলাবর গজারিপাড়া গ্রামের ইউপি সদস্য প্রকাশ চন্দ্র এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -

অভিযুক্ত কমল কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর গজারিপাড়া গ্রামের শ্রীধর রায়ের ছেলে। ইউপি সদস্য প্রকাশ চন্দ্র জানান, অনশনকারী তরুণীর পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নি। প্রেমিক কমল বাড়িতে ফিরলে বিষয়টি নিয়ে সমাধানের চেষ্টা করা হবে। কমল কবে বাড়িতে ফিরবে তা জানি না।

এসময় প্রেমিকের বাড়িতে অবস্থান তরুণী জানান, কমল রায়ের সঙ্গে প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক। বিয়ের কথা বলে কমল একাধিকবার অন্তরঙ্গ সময় কাটিয়েছে। বিয়ে করার জন্য চাপ দিলে যোগাযোগ বন্ধ করে দেয়। এ কারণে বাধ্য হয়ে বিয়ের দাবিতে গত শুক্রবার তার বাড়িতে উঠেছি।

কমলের সঙ্গে বিয়ে না হলে আত্মহত্যা করব। অভিযুক্ত প্রেমিক কমল বাড়িতে না থাকায় বক্তব্য জানা যায়নি। পরে এ বিষয়ে প্রেমিক কমলের বাবা শ্রীধর রায় জানান, কমল যদি এই তরুণীকে বিয়ে করতে চায়, তা হলে বিয়ে হবে। তবে আমার ছেলে এখন কোথায় গেছে, আমি জানি না।

এ বিষয়ে কিশারগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এই খবরটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles