5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

পাঁচ দিনের প্রেমেই শারীরিক সম্পর্ক: প্রেমিকের হাতে দ্বিখণ্ডিত হন কবিতা

পাঁচ দিনের প্রেমেই শারীরিক সম্পর্ক: প্রেমিকের হাতে দ্বিখণ্ডিত হন কবিতা

পাঁচ দিন আগে কবিতার সঙ্গে পরিচয় হয় আবু বক্করের। ওই পরিচয়ের সূত্রে হয় কথা। আর কথা থেকে প্রেম। ঘটনার দিন আবু বক্করের কথিত স্ত্রী স্বপ্না ডিউটিতে থাকায় কবিতাকে ভাড়া বাসায় নিয়ে আসেন তিনি। ওইদিন তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপর শুরু হয় বাগবিতণ্ডা। ওই সময় উচ্চ স্বরে কথা বলতে থাকেন কবিতা। এতে ক্ষুব্ধ হয়ে তাকে শ্বাসরোধে হত্যা করেন আবু বক্কর। পরে লাশ গুম করতে বটি দিয়ে মাথা শরীর থেকে বিচ্ছিন্ন করেন। মাথাটি পলিথিন দিয়ে মুড়িয়ে রাখেন। পরে দুই হাতের কব্জি কেটে ফেলেন। আর দেহের বাকি অংশ একটি বক্সে ঢুকিয়ে রাখেন।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানা এলাকায়। এ ঘটনায় কবিতার প্রেমিক আবু বক্করকে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে হত্যাকাণ্ডের লোমহর্ষক বর্ণনা দেন র‍্যাব-৬ এর মূখপাত্র লে. কর্ণেল মোসতাক আহমদ।

তিনি বলেন, গ্রেফতার আবু বক্কর তার কথিত স্ত্রী স্বপ্নাকে নিয়ে ১ নম্বর গোবরচাকা ক্রসরোড রাজু নামে এক ব্যক্তির বাড়িতে ৩ বছর ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করছেন। তবে স্বপ্না তার বিবাহিত স্ত্রী নয়। স্বপ্না নগরীর প্রিন্স হাসপাতালে সেবিকা হিসেবে কর্মরত। একটি সম্পর্কে থাকা সত্ত্বেও কবিতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান আবু বক্কর।

তিনি আরো বলেন, পাঁচ দিন আগে কবিতা ও আবু বক্করের মধ্যে পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্রে হয় কথা। আর কথা থেকে প্রেম। গত শনিবার স্বপ্না ডিউটিতে থাকায় কবিতাকে ভাড়া বাসায় নিয়ে আসেন তিনি। ওইদিন তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপর তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। কবিতা উচ্চ স্বরে কথা বলতে থাকলে একপর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যা করেন আবু বক্কর। পরে লাশ গুম করতে রান্নাঘর থেকে বটি এনে মাথা শরীর থেকে বিচ্ছিন্ন করেন। মাথাটি পলিথিন দিয়ে মুড়িয়ে রাখেন। পরে দু’হাতের কব্জি কেটে ফেলেন। আর দেহের বাকি অংশ একটি বক্সে ঢুকিয়ে রাখেন।

লে. কর্ণেল মোসতাক আহমদ বলেন, ওই রাতেই আবু বক্কর কথিত স্ত্রী স্বপ্নাকে নিয়ে রূপসা নদী পার হয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন। পুলিশের পাশাপাশি র‍্যাবও উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রোববার রাতে আবু বক্করের অবস্থান নিশ্চিত করে। এরপর তাকে ও তার কথিত স্ত্রীকে গাজীপুরের বাসন থানাধীন চৌরাস্তা এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাদের সোনাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে রোববার সকাল ১১টার দিকে খুলনা মহানগরীর ১ নম্বর গোবরচাকা ক্রস রোড তেতুল তলায় ভাড়া বাসা থেকে ওই নারীর দ্বিখন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। পরে আসামির স্বীকারোক্তি মোতাবেক নগরীর গোবরচাকা এলাকার একটি সরু স্থান থেকে লাশের বিছিন্ন হওয়া দু’হাতের কবজি উদ্ধার করেছে র‍্যাব।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles