5.6 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

৮ কেজি ওজনের সিঙাড়া, খেতে পারলেই ৫১ হাজার টাকা

৮ কেজি ওজনের সিঙাড়া, খেতে পারলেই ৫১ হাজার টাকা
শিঙারা

বিকেলের চায়ের আড্ডায় শিঙারার বিকল্প নেই। বাদাম আর আলুর পুর দেওয়া ঝাল ঝাল শিঙারায় কামড় বসাতেই মন যেন ভরে ওঠে। তবে ‘বাহুবলি’ নামের এক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নামেই ‘বাহুবলি’ হলে চলবে না, দেখতে বা দামেও তেমনটা হওয়া চায়। নইলে বাহুবলির আর কী অর্থ থাকল। হ্যাঁ, বাহুবলি সিঙাড়ার ওজন ৮ কেজি।

ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, সম্প্রতি শিল্পপতি হর্ষ গোয়েঙ্কার টুইটারে শেয়ার করেছেন এই দানবীয় খাবারের ভিডিও। যা পরবর্তীতে ভাইরাল হয়ে যায়।

- Advertisement -

সেই ভিডিওতে দেখা গিয়েছে, উত্তরপ্রদেশে কৌশল সুইটস নামের মিষ্টির দোকানে তৈরি হচ্ছে বাহুবলি সিঙাড়া। যার ওজন ৮ কেজি, বিক্রি হচ্ছে ১১০০ রুপিতে।

শিঙারার সাইজ দেখলে একবার হলেও অবাক হবেন। যেমন লম্বা, তেমন চওড়া। ওজন আট কিলো! সাধে কি আর এর নাম ‘বাহুবলি শিঙাড়া’। হ্যাঁ, ঠিকই পড়েছেন। মীরাটের এক মিষ্টির দোকানে এরকমই এক শিঙাড়া বিক্রি হচ্ছে। যা দেখলে চক্ষু চড়ক গাছ হতে বাধ্য। তবে শুধু এই শিঙাড়া বিক্রি নয়, এই মিষ্টির দোকানে চলছে এক অভিনব প্রতিযোগিতাও। যে এই বাহুবলি শিঙাড়াটি দ্রুত খেতে পারবেন, তিনি পাবেন ৫১ হাজার টাকা! তবে একটাই শর্ত, আট কিলোর এই শিঙারা যেন একটুও ফেলা না যায়!

উৎসবের মরশুমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘বাহুবলি শিঙাড়া’র ভিডিও। ইতিমধ্য়েই প্রায় পঞ্চাশ হাজার জন দেখে ফেলেছে এই ভিডিও। ‘বাহুবলি শিঙাড়া’র ভিডিও শেয়ার করেছেন হর্ষ গোয়েঙ্কাও।

এই ভিডিও শেয়ার করে হর্ষ লিখলেন, ‘দিওয়ালিতে আমার স্ত্রী আমাকে একাধিক মিষ্টি ও শিঙাড়া খেতে বারণ করেছে, তাই আমি এই শিঙাড়া অর্ডার করতে চাই…!’

তবে শুধু হর্ষ গোয়েঙ্কা নন, বহু নেটিজনেই এই ভিডিও দেখে একেবারে হতবাক। নেটিজেনদের কথায়, এক শিঙাড়ায় পুরো পরিবার পেটপুজো করে ফেলবে। অনেকে আবার বলছে, বাহুবলি ছবির নায়ক প্রভাসও এই শিঙাড়া খাওয়ার আগে দু’বার ভাববেন!

আজব খাবারের ভিডিও এর আগেও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল চকোলেট বিরিয়ানি, স্ট্রবেরি বিরিয়ানি বানানোর রেসিপি। এমনকী, রসগোল্লার সঙ্গে তেঁতুলজল মিশিয়েও রাস্তায় বিক্রি করতে দেখা গিয়েছে আজব ফিউশন ফুড। তবে এত বড় শিঙাড়া দেখে নেটিজেনদের কিন্তু কৌতুহলের শেষ নেই।

- Advertisement -

Related Articles

Latest Articles