6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

অ্যাপেন্ডিক্সের ব্যথা ভেবে হাসপাতালে গিয়ে তরুণী জানলেন, তিনি ৯ মাসের অন্তঃসত্ত্বা

অ্যাপেন্ডিক্সের ব্যথা ভেবে হাসপাতালে গিয়ে তরুণী জানলেন, তিনি ৯ মাসের অন্তঃসত্ত্বা

অ্যাপেন্ডিক্সের ব্যথা ভেবে তরুণী গিয়েছিলেন হাসপাতালে। এরপর যা ঘটলো, তা অবাক করার মতোই বিষয়! জানতে পারলেন, তিনি অন্তঃসত্ত্বা! শুধু তাই নয়, প্রসবের সময়ও ধারপ্রান্তে।

- Advertisement -

আমেরিকার নিউ জার্সির তরুণী কাইলা সিম্পসন নিজের এমন অভিজ্ঞতার কথা জানিয়েছেন। তিনি ইন্ডিয়ানা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

২১ বছরের এই তরুণী জানিয়েছেন, এক দিন পার্টি করার সময় আচমকাই পেটে তীব্র ব্যথা শুরু হয় তার। ব্যাথা এতই তীব্র ছিল যে, কাছের মানুষরা ভাবেন, তার অ্যাপেন্ডিক্স ফেটে গিয়েছে। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে গিয়ে পরীক্ষা করতেই দেখা যায়, তিনি নয় মাসের অন্তঃসত্ত্বা!

যে ব্যথাকে অসুস্থতা ভাবছিলেন, তা আসলে প্রসববেদনা। আকাশ থেকে পড়েন তরুণী। কারণ, পেটে কোনও রকম স্ফীতি ছিল না তার। এমনকি, ঋতুস্রাবও বন্ধ হয়নি। চিকিৎসকেরা আর দেরি করেননি। তখনই প্রসবের ব্যবস্থা করেন। ঘটনার আকস্মিকতায় মেয়ের মা হওয়ার মুহূর্তে কাছে থাকতে পারেননি তার বাবাও।

১৫ মিনিটের মধ্যে এক কন্যাসন্তানের জন্ম দেন কাইলা সিম্পসন। টিকটকে পুরো বিষয়টি জানিয়ে একাধিক ভিডিও করেছেন তরুণী। বেশ কিছু ছবি প্রকাশ করে দেখিয়েছেন, স্ফীত তো নয়ই বরং অন্তঃসত্ত্বা থাকাকালীন আরও তন্বী দেখিয়েছে তাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles