5.8 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

ঢাকায় বেসরকারি সংস্থায় চাকরি, বেতন সোয়া দুই লাখ

ঢাকায় বেসরকারি সংস্থায় চাকরি, বেতন সোয়া দুই লাখ

বেসরকারি প্রতিষ্ঠান ই-জোন এইচআরএম লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় কনসালট্যান্ট–সোশ্যাল লিসেনিং পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ই-মেইলে সিভিসহ আবেদনপত্র পাঠাতে হবে।

- Advertisement -

পদের নাম: কনসালট্যান্ট—সোশ্যাল লিসেনিং

পদসংখ্যা:

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইটি, সোশ্যাল অ্যান্ড বিহেভিয়ারাল সায়েন্স, সমাজবিজ্ঞান, সাংবাদিকতা, কমিউনিকেশন, নৃবিজ্ঞান, মনোবিজ্ঞান, পাবলিক রিলেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। টিকাদান কর্মসূচি ও কমিউনিটি এনগেজমেন্টে অভিজ্ঞতা থাকতে হবে। সামাজিক যোগাযোগের মাধ্যমে মনিটরিং অ্যানালিটিক্যাল রিপোর্ট ইংরেজি ও বাংলা ভাষায় করার দক্ষতা থাকতে হবে। জাতিসংঘের কোনো সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে তা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: ঢাকা

বেতন: মাসিক বেতন ২,২৫,০০০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদনপত্র (ইংরেজিতে লেখা), কাভার লেটার, সিভিসহ সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি [email protected]–এ ঠিকানায় ই–মেইল করতে হবে। ই–মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ৫ নভেম্বর ২০২২।

- Advertisement -

Related Articles

Latest Articles