3.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

৩২ বছরের ছোট মেয়েকে বিয়ে, সমালোচনা পাত্তা দিতে চাননা বাবলু

৩২ বছরের ছোট মেয়েকে বিয়ে, সমালোচনা পাত্তা দিতে চাননা বাবলু

মিডিয়াতে তারকাদের মধ্যে অসম বিয়ের ঘটনা নতুন নয়। সেই তালিকায় নতুন নাম তামিল অভিনেতা বাবলু পৃথ্বীরাজ। ৫৭ বছর বয়সী এই অভিনেতা মন দিয়েছেন তাঁর থেকে ৩২ বছরের ছোট একটি মেয়েকে। এই কারণেই বেশ কয়েকদিন খবরের শিরোনামে রয়েছেন এই অভিনেতা।

- Advertisement -

জানা গেছে, ৫৬ বছর বয়সী অভিনেতা মালয়েশীয় তরুণীকে বিয়ে করেছেন। বিয়ে অনেকটা গোপনেই করেছেন বাবলু। এর কারণ হিসেবে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, বাবলু গোপনীয়তা রেখেছেন- কেননা এই খবর প্রকাশ পেলে তাঁর বিয়ে ভেঙে যাওয়ার আশঙ্কা ছিল। মালয়েশিয়া থেকে বিয়ে করেই ভারতে ফিরেছেন অভিনেতা।

বাবলু বলছেন, ‘আমি ৫৬ বছর বয়সী একজন মানুষ এবং সে মাত্র ২৪। তার পরেও সে আমাকে বিয়ে করার জন্য প্রস্তুত। আমি দেরি করেছি, তবুও সে আমাকে বিয়ে করার সিদ্ধান্তে অনড় । তার পরিবারকেও রাজি করিয়েছে। কেউ জানে না কখন কোন কারণে কে কার প্রেমে পড়ে। ’

বেশ অনেকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে বাবলু পৃথ্বীরাজ ও শীতলের প্রেমকাহিনি। প্রথম যখন প্রকাশ্যে আসে তাঁদের সম্পর্কের কথা, তখন বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয় এই তামিল অভিনেতাকে। কিন্তু সেই সমস্ত নেগেটিভ মন্তব্যকে পাত্তা দিতে চাননি অভিনেতা।

কে এই শীতল। তিনি একজন জিম ট্রেনার। সূত্রের খবর, জিমেই প্রথমবার দেখা হয়েছিল তাঁদের। তাঁদের প্রেম কাহিনি শুরু হয় প্রথম দিন থেকেই। লাভ অ্যাট ফার্স্ট সাইট বলাই যায়। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরেই শীতলের সঙ্গে দেখা হয় অভিনেতার। বিয়ে ভাঙার পর একাকীত্বে ভুগছিলেন অভিনেতা। সেই একাকীত্ব থেকেই অবসাদে ভুগছিলেন। শীতলের কাছে বয়স শুধুমাত্র সংখ্যা। বাবলু পৃথ্বীরাজের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তিনিও খুশি। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই শীতলের সঙ্গে পোস্ট দেখা যায় বাবলু পৃথ্বীরাজের। দুজনেই ফিটনেস ফ্রিক। সেখান থেকেই শুরু তাঁদের প্রেম।

তামিল সিরিয়াল হোক বা সিনেমা নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্যে বাবলু বেশ খ্যাতি অর্জন করেছেন। ১৯৯৪ সালে তিনি বীনাকে বিয়ে করেছিলেন। এই দম্পতির আহেদ নামে একটি ছেলেও রয়েছে। ছেলের স্বাস্থ্য সমস্যার কারণে তাঁদের ব্যক্তিগত জীবনে বাধার সৃষ্টি হয়। সেই কারণে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

- Advertisement -

Related Articles

Latest Articles